R G Kar Incident: 'কীর্তিমান' সঞ্জয়ের কীর্তির শেষ নেই! এবার প্রকাশ্যে কাশীপুর...

R G Kar Doctor Death: আরজি কর কাণ্ড আর শুধু এ শহরের নয়, নয় শুধু এ-রাজ্যেরও। তা এবার গোটা দেশকে স্পর্শ করেছে। গোটা দেশ প্রতিবাদে মুখর হয়েছে।

| Aug 14, 2024, 08:46 AM IST

পিয়ালি মিত্র: আরজি কর কাণ্ড আর শুধু এ শহরের নয়, নয় শুধু এ-রাজ্যেরও। তা এবার গোটা দেশকে স্পর্শ করেছে। গোটা দেশ প্রতিবাদে মুখর হয়েছে। এদিকে তদন্তভার তুলে নিচ্ছে সিবিআই! আজ, বুধবার ১৪ অগস্ট প্রতিবাদে মুখর হবে বাণিজ্যনগরীও। আন্ধেরির এক মলে রাত ১১টায় জমায়েত। প্রতিবাদ-বিক্ষোভে তো জাগবেনই বিবেকবান মানুষ। তবে, তার আগে জেনে নিন তদন্তের কিছু খুঁটিনাটি তথ্য। জেনে নিন, এখনও পর্যন্ত অভিযুক্ত সঞ্জয়ের বিষয়ে কিছু ভয়ংকর খবরও।

1/6

তদন্তের জাল

৭ জন জুনিয়র চিকিৎসক-সহ সকলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এঁদের বেশির ভাগ সেদিন অন-ডিউটি ছিলেন। ৪ জন একসঙ্গে ডিনারও করেন। প্রাথমিক ভাবে ঘটনার দিনে ঘটনার সঙ্গে কে বা কারা যুক্ত, সে বিষয়ে খোঁজ চলছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু আরও কেউ আছে কি না, তা নিশ্চিত করতেই চলছে জিজ্ঞাসাবাদ। তদন্তের স্বার্থে বাড়ানো হয়েছে সিট সদস্যের সংখ্যা। একজন ডিসি-সহ ৫ জন পুলিস অফিসারকে যুক্ত করা হয়েছে। এছাড়া আরও ৫০ জন অফিসারকে যুক্ত করা হয়েছে। যাঁরা তিন শিফ্টে ভাগ হয়ে তদন্তে সহযোগিতা করবেন। 

2/6

সিসিটিভি ফুটেজ

অন্য ফ্লোর-সহ ওই ফ্লোরে গত ১ মাসের গতিবিধি দেখার জন্য ৩০ দিনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে।

3/6

ডিএনএ পরীক্ষা

ডিএনএ পরীক্ষার জন্য আজই নমুনা পাঠানো হয়েছে। আজ ময়নাতদন্তকারীরা ঘটনাস্থল পরিদর্শন করলেন।

4/6

কাশীপুরে

তা না হয় হল। তদন্ত তদন্তের মতো চলবে। এদিকে সঞ্জয়ের নানা কীর্তি প্রকাশ্যে আসতেই থাকছে। এবার জানা গেল, কাশীপুরের এক তরুণীকে বিভিন্ন সময়ে ফোন করে উত্ত্যক্ত করত সঞ্জয়।

5/6

কলরেকর্ড

সঞ্জয়ের মোবাইলের কলরেকর্ড থেকে সেই নম্বর পায় পুলিস। তারপর ওই তরুণীকে লালবাজারে ডেকে তাঁর বয়ান রেকর্ড করেন তদন্তকারীরা।

6/6

তরুণীকে উত্ত্যক্ত

কী জানা গেল? মাসতিনেক আগে আরজি করে ডাক্তার দেখাতে গিয়েছিলেন ওই তরুণী। সঞ্জয় সে সময়ে তাঁকে সাহায্য করে। সেই সুযোগে ওই তরুণীর প্রেসক্রিপশন থেকে দেখে নেয় তার ফোন নম্বর। ব্যস! এর পর থেকে শুরু হয় ওই তরুণীকে উত্ত্যক্ত করা। এহ বাহ্য। ব্যক্তিগত জীবনেও একজন গুণধর এই সঞ্জয়। বিবাহিত জীবন খুবই অস্থির। একই সময়ে একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রেখে চলার অভ্যাস তার। তার জীবন ও যাপন যেন নিছক লোভ লালসা আর প্রভাব প্রতিপত্তির সাধনা।