Sara Ali Khan: আটের দশকের জনপ্রিয় নায়িকার সঙ্গে হুবহু মিল, অনুপ্রেরণার জন্য ধন্যবাদ জানালেন সারা

Feb 09, 2022, 14:24 PM IST
1/7

মায়ের মতো...

Like mother

নিজস্ব প্রতিবেদন: অনেক সময়েই একঝলকে সারা আলি খানের ছবি দেখে চমকে যান দর্শকেরা। বোঝা দায়, এই ছবি সারা আলি খানের নাকি তাঁর মা অমৃতা সিংয়ের।   

2/7

হুবহু মিল

Mirror Image

কিছুদিন আগেই সারা আর দাদা ইব্রাহিমের ছবি দেখে ইন্টারনেটে ছড়িয়েছিল বিভ্রান্তি। অনেকেই ভেবেছিলেন সেটি সইফ ও অমৃতার পুরনো ছবি।   

3/7

জন্মদিনে...

On her Birthday...

বুধবার অমৃতা সিংয়ের জন্মদিন। মাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন সারা।  প্রত্যেকটা ছবিতে তাঁর ও মায়ের ছবির মিল বোঝানোর চেষ্টা করেন অভিনেতা।   

4/7

সারার অনুপ্রেরণা

Sara's Inspiration

পোস্টের ক্যাপশনে মা-কে শুভেচ্ছা জানান সারা। পাশাপাশি লেখেন, 'আমাকে সবসময় আয়না দেখানোর জন্য ধন্যবাদ, কিন্তু তুমি সবসময় আমাকে উদ্বুদ্ধ করো, অনুপ্রেরণা দাও।'  

5/7

মায়ের জন্য

To the mother

মাকে কথা দেন সারা যে, 'তোমাকে গর্বিত ও খুশি করার জন্য আমি আমার সবটুকু দিয়ে চেষ্টা করব। এবং আমি রোজ তোমার শক্তি, সৌন্দর্য, বুদ্ধিমত্তা ও প্রাণোচ্ছ্বল স্বভাবের অল্প অল্প অংশ আত্মসাৎ করার চেষ্টা করব।'  

6/7

অমৃতার বলিউড জার্নি

Amrita's Bollywood Journey

১৯৮৩ সালে ডেবিউ করেছিলেন অমৃতা সিং। 'বেতাব', 'সাহেব', 'চামেলী কি শাদি', 'নাম', 'ওয়ারিস' সহ একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। মাঝখানে কিছু সময় ব্রেক নিয়ে তিনি আবার বড়পর্দায় ফিরেছেন ২০০২ সালে। মায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে সারা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে, মাকে ছাড়া তিনি বাড়ির বাইরে কী পরে বেরোবেন তাও ঠিক করতে পারেন না।   

7/7

মা-মেয়ের সম্পর্ক

Relationship

সারা এক সাক্ষাৎকারে বলেন, বিয়ের পরও তিনি মায়ের সঙ্গেই থাকবেন। মাকে ছাড়া থাকা তিনি ভাবতেই পারেন না। 'আমার জীবনের তৃতীয় চক্ষু আমার মা', জানিয়েছিলেন সারা।