Sara Tendulkar : '২৫' সেলিব্রেশন, বিশ্বভ্রমণে গ্ল্যামারাস সারা

| Oct 15, 2022, 16:09 PM IST
1/7

সারার হাঙ্গেরি ট্রিপ

সচিন কন্যা সারা তেন্ডুলকরের পায়ের তলায় সর্ষে। পড়াশোনার ফাঁকে ঘুরে বেড়ানোই তাঁর নেশা। সুযোগ পেলেই পাড়ি দেন এদেশ থেকে ওদেশ। ১২ অক্টোবর ২৫-এর জন্মদিন সেলিব্রেট করতে গিয়েছিলেন ইউরোপের হাঙ্গেরিতে। তবে সচিন কন্যা একা বেড়াতে গিয়েছিলেন কিনা তা অবশ্য স্পষ্ট নয়।

2/7

বুদাপেস্টে লেন্সবন্দি সারা

হাঙ্গেরির বুদাপেস্টে ঘুরে বেড়ানোর ফাঁকে মাঝে মধ্যেই নিজেকে লেন্সবন্দি করেছেন। আর সেই ছবিই নিজের ইনস্টাস্টোরিতে পোস্ট করেছেন সারা তেন্ডুলকর। বুদাপেস্টে একটি ক্যাফেতে পানীয় গ্লাসে চুমুক দেওয়ার মুহূর্তে দেখা গিয়েছে সারাকে। 

3/7

লন্ডন বিশ্ববিদ্যালয়ের স্নাতক

২০১৮ সালে লন্ডন বিশ্ববিদ্যলয় থেকে স্নাতন হয়েছেন সারা। তারপরেও পড়াশোনা চালিয়ে যাচ্ছেন সচিন কন্যা। পড়ুয়া জীবনের একঘেয়েমি কাটাতে সুযোগ পেলে এদেশ, ওদেশ ঘুরে বেড়ানোর শখ পুরণ করে নেন। সারার এই হাঙ্গেরি ট্রিপটাও নেহাত মন্দ ছিল না। 

4/7

অভিনয়ে সারা?

এদিকে বহুদিন ধরেই গুঞ্জন সারা তেন্ডুলকর অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নেবেন। যদিও বারবার সে জল্পনা উড়িয়ে দিয়েছেন বাবা সচিন তেন্ডুলকর। যদিও সারার ইনস্টাগ্রাম পোস্ট বলছে তারকার মতোই জীবনযাপন করেন সচিন কন্যা। ইনস্টায় তাঁর অনুগামীর সংখ্যা ২৫ মিলিয়ন।

5/7

বিজ্ঞাপনে সারা

এদিকে অভিনয়ে না এলেও বিজ্ঞাপনের দুনিয়ায় পা রেখে ফেলেছেন সারা তেন্ডুলকর। এর আগে বহু বিদেশি পোশাক ব্র্যান্ড এবং স্পোর্টস ব্র্য়ান্ডের জন্য ফটোশ্যুট করতেও দেখা গিয়েছে সারা তেন্ডুলকরকে।

6/7

ফটোশ্যুটে সারা

কিছুদিন আগে ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরেরর ট্রাডিশনাল পোশাকের জন্য ফটোশ্যুট করতেও দেখা গিয়েছিল সারা তেন্ডুলকরকে।

7/7

বালিতে সারা

হাঙ্গেরির আগে ইন্দোনেশিয়ার বালিতেও বেড়াতে গিয়েছিলেন সারা তেন্ডুলকর। সেখান থেকেই এক টুকরো ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। রাস্তার ধারে দাঁড় করানো একটা ভাঙা গাড়িতে উঠে পোজ দিয়েছিলেন।