Bubly-Saurav: ‘মনে হয় না এই প্রথম দেখা...’

Flashback: প্রথমবার টলিউড ইন্ডাস্ট্রীতে পা রাখতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। বুবলীর পাশাপাশি ছবিতে মুখ্যচরিত্রে দেখতে পাওয়া যাবে সৌরভ দাস এবং কৌশিক গাঙ্গুলিকে। 

Jan 16, 2024, 13:16 PM IST
1/8

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার টলিউড ইন্ডাস্ট্রীতে পা রাখতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। ছবির নাম ‘ফ্ল্যাশব্যাক’। ছবির কেন্দ্র চরিত্রে অভিনয় করছেন তাবড় তিন অভিনেতা, যাদের জীবনের গল্প বলবে এই ছবি ‘ফ্ল্যাশব্যাক’।

2/8

বুবলীর পাশাপাশি ছবিতে মুখ্যচরিত্রে দেখতে পাওয়া যাবে সৌরভ দাস এবং কৌশিক গাঙ্গুলিকে। ছবির কাস্ট, টাইটেল এবং পোস্টার সামনে এল রবিবার। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক রাশেদ রাহা।

3/8

ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। ‘ফ্ল্যাশব্যাক’ ছবির প্রযোজক নারায়ন চ্যাটার্জী এবং কাজি জাফরিন মুন। বুবলীর পাশাপাশি পরিচালক রাশেদ রাহারও এটি টলিউডে প্রথম সিনেমা।

4/8

অভিনেত্রী বুবলীকে তাঁর এই টলিউডের প্রথম কাজ নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘২০২৪ সালটা আমার কাছে খুবই স্পেশাল। টলিউডের প্রথম কাজ। এতদিন দূর থেকে ভালোবাসা পেয়েছি, এবার এই সিনেমার মাধ্যমে আমি টলিউডের দর্শকদের কাছে আসতে পারছি।‘

5/8

অভিনেত্রী আরও জানান, ‘বাংলাদেশের সিনেমায় টলিউডের বহু শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি, তবে টলিউডে এটা প্রথম কাজ। খুবই ভালো লাগছে। টলিউডের মানুষ আমাকে মন থেকে স্বাগত জানিয়েছে, তাই সকলকে আমার অন্তর থেকে ধন্যবাদ।‘

6/8

ছবিতে অঞ্জন চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলীকে। মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। অন্যদিকে ছবিতে ডিকে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ দাস। এক ভবঘুরের চরিত্রে দেখা যায় তাঁকে। ছবিতে শ্বেতা চরিত্রে অভিনয় করছেন বুবলী। পেশায় ফিল্মমেকার। এই তিন চরিত্র নিয়েই সিনেমা।

7/8

অভিনেতা সৌরভকে বুবলীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ‘বুবলীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো। ওর সঙ্গে কাজ করে কখনও মনে হয়নি যে আমাদের সেটেই আলাপ হয়েছে।‘

8/8

ছবির সঙ্গীত পরিচালকের ভূমিকায় থাকছেন গায়ক সুরোজিৎ। তবে তিনি জানান ছবিতে মাত্র একটি গানেরই পরিচালনা করছেন তিনি। যদিও সেই গান এখনও রেকর্ড করা শুরু হয়নি। রাশেদ রাহাকেও টলিউডে প্রথম কাজের জন্য শুভেচ্ছা জানান তিনি।