বাঁকুড়ার বন্যায় দুর্গত মানুষের পাশে Sayantika Banerjee, প্রত্যন্ত এলাকায় ত্রাণ পৌঁছলেন

Aug 05, 2021, 19:01 PM IST
1/7

Sayantika Banerjee: বাঁকুড়ায় বন্যা

Sayantika Banerjee: Bankura Flood

নিজস্ব প্রতিবেদন: বাঁকুড়া জেলার বিভিন্ন জায়গায় বন্যা পরিস্থিতি পরিদর্শনে নিজে পৌঁছেছিলেন সায়ন্তিকা। প্রত্যন্ত এলাকা ঘুরে দেখলেন সায়ন্তিকা।

2/7

Sayantika Banerjee: সর্বহারা মানুষ

Sayantika Banerjee: Proletarian people

প্রচুর ক্ষয়ক্ষতিতে অনেকের ঘরই ভেঙ্গে গিয়েছে। ভেসে গিয়েছে শেষ সম্বল টুকুও। তাঁদের পাশে দাঁড়াতেই সেই এলাকায় পরিস্থিতি দেখতে পৌছন নায়িকা।

3/7

Sayantika Banerjee: এলাকা পরিদর্শনে

Sayantika Banerjee: Visit Places

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বাঁকুড়ার সর্বহারা মানুষদের সঙ্গে দেখা করেন তিনি। চাষের প্রচুর ক্ষতি হয়েছে, সেই সব খতিয়ে দেখেন অভিনেতা। 

4/7

Sayantika Banerjee: ত্রাণ পৌঁছলেন

Sayantika Banerjee: Give Relief fund

ত্রাণ পৌঁঁছতে পারছে না যে সমস্ত জায়গায় সেইখানেও গিয়েছিলেন অভিনেতা। বৃষ্টিতে জল জমে প্রচুর ক্ষতি হয়েছে, আপাতত ত্রিপল বিতরণ করেছেন।

5/7

Sayantika Banerjee: বাসিন্দাদের সঙ্গে কথা

Sayantika Banerjee:Talk with Local resident

ওখানকার বিডিওর সঙ্গে কথা বলে ত্রাণ তহবিল থেকে কিছু খাবার এবং ত্রিপল বাসিন্দাদের হাতে তুলে দেন। সায়ন্তিকাকে পেয়ে বাসিন্দারাও তাঁদের সমস্যার কথা তুলে ধরলেন অভিনেতার কাছে।

6/7

Sayantika Banerjee: ক্ষতিপূরণ ১ লক্ষ

Sayantika Banerjee: 1lakh Compensation

ভয়াবহ বৃষ্টিতে বাজ পড়ে বাঁকুড়ার বহু মানুষের মৃত্যু হয়েছে। তাঁদের সমবেদনা জানানোর পাশাপাশি পরিবারকে এক লক্ষ টাকা করে তুলে দেওয়া হয়েছে।

7/7

Sayantika Banerjee: সাহায্য়ের হাত

Sayantika Banerjee: Help people

বৃষ্টিতে বহু বাড়ি তলিয়ে গিয়েছে, সকলকে ত্রাণ শিবিরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ অনেকটা, পাশে থেকে তাঁদের ভরসা দিতেই হাজির হলেন সায়ন্তিকা (Sayantika Banerjee)।