বাঙালি অভিনেত্রী থেকে পর্নস্টার- বিগ বসের ঘরে এবার কারা? দেখে নিন এক নজরে

Sep 07, 2018, 20:17 PM IST
1/13

বিগ বসের ঘরে কারা?

big_1

আর কয়েকদিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে রিয়েলিটি শো 'বিগ বসে'র দ্বাদশ সংস্করণ। কারা প্রতিযোগী হচ্ছেন বিগ বসের এই অধ্যায়ে? বাঙালি অভিনেত্রী থেকে ব্রিটিশ পর্নস্টার, কৌতুকশিল্পীদের নিয়ে 'যুগল প্রতিযোগী'দের দেখতে পারবেন দর্শকরা।          

2/13

ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া

big_2

বিগ বসের দ্বাদশ সংস্করণে থাকতে চলেছেন হাসির রানি ভারতী সিং। বিগ বসের ঘরে  তাঁর সঙ্গী হতে চলেছে স্বামী লেখক হর্ষ লিম্বাচিয়া। ভারতীর নাম ঘোষণা করেছেন খোদ সলমন খান। ভারতী সিংয়ের কথায়, 'হর্ষ বাদ পড়লেও আমি জিততে চাই'। এর আগেও বেশ কয়েকটি রিয়েলিটি শোয়ে দেখা গিয়েছে ভারতীকে। বিগ বসে অংশ নেওয়ার জন্য প্রতি সপ্তাহে ৫০ লক্ষ টাকা করে পাবেন এই দম্পতি।

3/13

টিনা দত্ত

big_3

'উত্তরণ' সিরিয়ালের বিখ্যাত মুখ টিনা দত্তকে দেখা যেতে পারে বিগ বসে।'খতরোঁ কে খিলাড়ি'র সপ্তম সংস্করণে অংশ নিয়েছিলেন এই বাঙালি অভিনেত্রী। 

4/13

তনুশ্রী ও ইশিতা দত্ত

big_4

বলিউডে জোরা জল্পনা, ছোট পর্দার মাধ্যমে কামব্যাক করছেন তনুশ্রী দত্ত। তনুশ্রী ও তাঁর বোন ইশিতা বিগ বসের ঘরে আসতে চলেছেন বলে জোর গুঞ্জন। তনুশ্রী এখনও অবিবাহিত। তবে ইশিতা বিয়ে করেছেন অভিনেতা বত্সল শেঠকে। 

5/13

শ্রীসন্থ

big_5

'ঝলক দিখলা জা' রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন বিতর্কিত ক্রিকেটার শ্রীসন্থ। 'অকসার ২' ছবিতে বলিউডে হাতেখড়ি হয়েছে তাঁর। শোনা যাচ্ছে, এবার বিগ বসের প্রতিযোগী হতে চলেছেন দক্ষিণী ক্রিকেটার-নায়ক।  

6/13

দীপিকা কাকর

big_6

জেপি দত্তের 'পল্টন' ছবিতে অভিষেক হয়েছে টেলিভিশনের পরিচিত মুখ দীপিকার। সদ্য অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করেছেন। শোয়েবকেও নাকি শোয়ে আসার প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন দীপিকার 'হাবি'।

7/13

করণবীর ভোরা

big_7

বিগ বসের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন করণবীর। তবে শোনা যাচ্ছে, দীপিকার সঙ্গে জুটি বেঁধে বিগ বসের ঘরে আসতে চলেছেন এই অভিনেতা। 

8/13

ড্যানি ডি ও মাহিকা শর্মা

big_8

সানি লিওনির পর বিগ বসে আসতে চলেছেন ব্রিটিশ পর্নস্টার ড্যানি ডি। তাঁর জন্মদিনে টপলেস ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী মাহিকা শর্মা। মাহিকা সঙ্গে থাকলে শোয়ে আসার শর্ত দিয়েছিলেন ড্যানি। শোনা যাচ্ছে, ব্রিটিশ পর্নস্টারের সেই শর্ত মেনে নিয়েছেন প্রযোজকরা। প্রতি সপ্তাহে ৫০ লক্ষ টাকা দিতে হবে এই যুগলকে। 

9/13

স্কারলেট এম রোস

big_9

'স্পিটভিলা', 'ক্যাসি হে ইয়ারিয়াঁ' ও 'ওয়ারিয়র হাই'য়ের মতো একাধিক চনমনে সিরিয়ালে অভিনয় করেছেন স্কারলেট। প্রথমে শোনা যাচ্ছিল, ভাল বন্ধু রায়ান পিটারসনের সঙ্গে শোয়ে অংশ নিতে পারেন এই ডিভা। তবে শেষপর্যন্ত একাই নিজের রূপের আলোকছটায় দর্শকদের মত করতে চলেছেন স্কারলেট। 

10/13

সৃষ্টি রোড়ে

big_10

বলিউডে জল্পনা, বিগ বসের দ্বাদশ সংস্করণের অংশগ্রহণের সম্মতিপত্রে প্রথম স্বাক্ষর করেছিলেন সৃষ্টি রোড়ে। বয়ফ্রেন্ড মনীশ নাগদেবকে সঙ্গে নিয়ে শোতে থাকতে পারেন 'ইশকবাজে'র অভিনেত্রী। তবে একাই বিগ বসে এন্ট্রি নিতে চলেছেন সৃষ্টি। 

11/13

শালীন ভানোট

big_11

দলজিত্ কৌরের প্রাক্তন স্বামী বিগ বসের ঘরে ঢুকতে চলেছেন। এজন্য প্রতি সপ্তাহে ৩৫ লক্ষ টাকা পারিশ্রমিক নেবেন শালীন। 

12/13

সুভুহী জোশী

big_12

কৌতুকশিল্পী সিদ্ধার্থ সাগরের প্রেমিকা ডিজে সুভুহী জোশীও বিগ বসের প্রতিযোগী হতে পারেন বলে জল্পনা। 

13/13

নেহা পেন্ডসে

big_13

'মে আই কাম ইন ম্যাডাম?' সিরিয়াল খ্যাত নেতা পেন্ডসে বিগ বসে আসতে চলেছেন বলে খবর।