'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

Apr 03, 2020, 13:26 PM IST
1/8

করোনা যুদ্ধে এবার সামিল বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর বিভিন্ন সংস্থা, যেমন মীর ফাউন্ডেশন, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, কলকাতা নাইট রাইডার্স ৭ দফ কর্মসূচি নিয়ে করোনা মোকাবিলায় দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। 

2/8

কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ-গৌরী, জুহি চাওলা ও জয় মেহতা মিলে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করবে। 

3/8

শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট মহারাষ্ট্র সরকারের জরুরিকালীন ত্রাণতহবিলে অর্থ সাহায্য করবে।

4/8

শাহরুখের মীর ফাউন্ডেশন ও কেকেআর পশ্চিমবঙ্গ ও মহারাষ্ট্র সরকারের সঙ্গে মিলিতভাবে স্বাস্থ্যকর্মীদের জন্য প্রয়োজনীয় ৫০ হাজার PPP কিট দেবে। পাশাপাশি সচেতনতা প্রসারে বিভিন্ন কর্মসূচি নেওয়া হবে। 

5/8

শাহরুখের মীর ফাউন্ডেশন, আর্থ ফাউন্ডেশনের সঙ্গে মিলিতভাবে অন্তত ১ মাসের জন্য মুম্বইয়ের সাড়ে ৫ হাজার পরিবারের খাবারের সমস্ত দায়িত্ব নেবে। পাশাপাশি প্রতিদিনের তৈরি টাটকা খাবার বিভিন্ন সাহায্যপ্রার্থী মানুষ ও হাসপাতালগুলিতে পৌঁছে দেওয়া হবে। 

6/8

রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলিতভাবে শাহরুখের মীর ফাউন্ডেশন করোনার প্রকোপে আর্থিকভাবে অসহায়, মানুষ ও মজুরদের সাহায্য করবে। ৩ লক্ষ মানুষের জন্য খাবারের প্যাকেট এবং ১০ হাজার মানুষের একমাসের খাবারের সমস্ত ব্যবস্থা করবে।

7/8

ওয়ার্কিং পিপলস চার্টারের সঙ্গে হাত মিলিয়ে শাহরুখের মীর ফাউন্ডেশন দিল্লির সমস্ত দৈনিক রোজগেরে শ্রমিকদের ১ মাসের জন্য মুদিখানা সহ প্রয়োজনীয় সমস্ত জিনিস দেবে।

8/8

 পশ্চিমবঙ্গ, দিল্লি, উত্তরপ্রদেশ, বিহার, উত্তরাখণ্ডের ১০০-রও অ্যাসিড আক্রান্তের পরিবারকে  শাহরুখ-এর মীর ফাউন্ডেশনের তরফে ১ মাসের জন্য প্রয়োজনীয় সমস্ত সাহায্য করা হবে।