Ruchikaa-র জন্য নিজের হাতে সাজানো ফ্ল্যাট ঘুরিয়ে দেখালেন 'পবিত্র রিস্তা'র নতুন 'মানব'

Aug 04, 2021, 21:07 PM IST
1/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের মুম্বইয়ের ফ্ল্যাট

Shaheer Sheikh-Ruchikaa Kapoor's Mumbai home

হিন্দি টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয় তারকা শাহির শেখ। গতবছর নভেম্বরে অভিনেত্রী প্রেমিকা রুচিকা কাপুরের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়ে সকলকে চমকে দিয়েছিলেন শাহির। সম্প্রতি তাঁর এবং রুচিকার মুম্বইয়ের ফ্ল্যাট অনুরাগীদের ভিডিয়োর মাধ্যমে ঘুরিয়ে দেখিয়েছেন শাহির। যা তাঁর নিজের ডিজাইন করা। প্রসঙ্গত সম্প্রতি 'পবিত্র রিস্তা-২' ধারাবাহিকে অঙ্কিতার বিপরীতে সুশান্তের পরিবর্তে তাঁকেই নতুন 'মানব' হিসাবে বেছে নেওয়া হয়েছে।    

2/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের শোবার ঘর

Shaheer Sheikh and Ruchikaa Kapoor's bedroom

নজর কাড়ে শাহির শেখ ও রুচিকা কাপুরের শোবার ঘর। যেটির থিম মূলত সাদা। গদি থেকে হেডবোর্ড, পর্দা এবং দরজা, বেডরুমের অভ্যন্তর সব কিছুই সাদা। সিলিংয়ের উপর একটি স্টেটমেন্ট ঝাড়বাতি, একটি ওয়াক-ইন-ক্লজেটের আয়োজিত স্টোরেজ স্পেস রয়েছে। যেখানে সুপারহিরো বিভিন্ন শো-পিস রাখা। ঘরের এক কোণে একটি ছোট বসার জায়গাও রয়েছে। 

3/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের খাবার ঘর

Shaheer Sheikh and Ruchikaa Kapoor's dining room

শাহির শেখ ও রুচিকার ডাইনিং টেবিলটি রান্নাঘর সংলগ্ন একটি জায়গাতে রাখা। সেখানে রয়েছে একটি ম্যাট-ফিনিশ, ছয় আসন বিশিষ্ট কাঠের টেবিল এবং চেয়ার। টেবিলের উপরে রাখা ফলের প্লেট  

4/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের স্নানঘর

বাড়ির স্নানঘর সত্যিই একটি গুরুত্বপূর্ণ অংশ। শাহির ও রুচিকার বাড়ির স্নানঘরটি নিয়ে না বললেই তা নয়। শাহির-রুচিকার শোবার ঘরের সঙ্গেই সংযুক্ত আধুনিক সুবিধাযুক্ত স্নানঘর ও শৌচালয়।

5/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের কফি বার

শাহির ও রুচিকার ভীষণই পছন্দের জিনিস হল কফি। আর সেটা তাঁদের বৈঠকখানা সংলগ্ন 'কপি বার'টি দেখলেই বেশ বোঝা যায়। দেখা যাচ্ছে সাদা রঙের ক্যাবিনেটের পাশে কফি মেশিন বসানো রয়েছে। দেওয়ালের বিভিন্ন তাকে রাখা প্রয়োজনীয় উপাদান এবং পাশে বসার জায়গা। 

6/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের বৈঠকখানা

Shaheer Sheikh and Ruchikaa Kapoor's reading corner

শাহির শেখ ও রুচিকা কাপুরের ফ্ল্যাটের বৈঠকখানাতেই বইপড়ার জন্য আলাদা একটি কর্ণার করা রয়েছে। যেখানে একটি বুকশেলফ এবং দুটি ভিনটেজ চেহারার উইংব্যাক চেয়ার রয়েছে। সঙ্গে বৈঠকখানায় রাখা রয়েছে বড় ফ্ল্যাটস্ক্রিন টেলিভিশন এবং আরামদায়ক বাদামী রঙের সোফা।  

7/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের টেরেস

 Shaheer Sheikh and Ruchikaa Kapoor's terrace

শাহির শেখ ও রুচিকা কাপুরের ফ্ল্যাটের সঙ্গে রয়েছে একটি বড় টেরেস। যেখান থেকে আকাশ দেখা যায়। টেরেসেই রাখা রয়েছে একটি বাথটাব। সেটি অবশ্য কাপড় দিয়ে ঢেকে রাখতে দেখা গেল। 

8/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের ব্যালকনি

Shaheer Sheikh and Ruchikaa Kapoor's 'nest'

শাহির শেখ ও রুচিকা কাপুরের ফ্ল্যাটের ব্যালকনি এটি, যেটিকে শাহির ইনস্টাগ্রাম স্টোরিজে 'নীড়' বলে উল্লেখ করেছেন। গোটা ব্যালকনিটি নানান ধরনের গাছ দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। সেখানে রয়েছে বসে চা-কফি খাওয়ার জায়গা। 

9/9

শাহির শেখ ও রুচিকা কাপুরের রান্নাঘর

 Shaheer Sheikh and Ruchikaa Kapoor's kitchen

নজর কাড়ে শাহির শেখ ও রুচিকা কাপুরের বাড়ির রান্নাঘর। যেটির মূলত সাদা থিমের উপর সাজানো। কাউন্টার টপ থেকে কিচেন ক্যাবেনেট সবটাই সাদা।