close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আম্মিজান কেহতি থি... কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে এসে বললেন শাহরুখ

Nov 08, 2019, 19:26 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: চলচ্চিত্র উত্সবে এসেছেন, অথচ ছবির সংলাপ না বলে চলে যাবেন! তা কেমন করে হয়? নিজের সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে শেষ করলেন রইসের সংলাপ দিয়ে।   

2/5

চলচ্চিত্র উত্সবের শুরু থেকে উদ্বোধনী অনুষ্ঠানে থেকেছেন বাদশা। শুক্রবার তাঁকে ঘিরে উন্মাদনায় এতটুকুও খামতি ছিল না। মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন কিং খান। 

3/5

শাহরুখ এসেছেন অথচ তাঁর বিখ্যাত সংলাপ শোনাবেন না! বক্তব্যের শেষে এসকেআর নিজেই বলেন,''যদি কোনও সংলাপ না বলি, তাহলে এখানে এসে কোনও লাভ নেই।''

4/5

এরপর রইসের সংলাপ অদলবদল করে শাহরুখ বলেন,'আম্মি জান কেহতি থি, আম্মিজান কেহতি কোইভি ফিল্ম ফেস্টিভ্যাল ছোটা ইয়া বড়া নেহি হোতা। লেকিন কিফ সে সুন্দর কোই দুসরা ফেস্টিভ্যাল নেহি হোতা।' বাংলায় তর্জমা করলে হয়, আম্মিজান বলতেন, আম্মিজান বলতেন, কোনও ফিল্ম ফেস্টিভ্যাল ছোট বা বড়ো হয় না। কিন্তু কলকাতা ফিল্মফেস্টিভ্যালের মতো কেউ নেই।    

5/5

বাংলার অ্যাম্বাসাডর শাহরুখ খান। তাঁকে প্রতিবছর আসতে হবে বলে এদিন জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্বকীয়ভঙ্গিতে তাঁর মন্তব্য, ''শাহরুখ নো ছুট্টি, তাহলে কাট্টি।আমরা সবাই মনে করি ও আমাদের খুব প্রিয়। আজ সারা পৃথিবীতে নাম করেছে। ও খুব সিম্পল। বেস্ট বয়। অহংকার নেই। ঔদ্ধত্য নেই। মানুষকে ভালবাসে। মানবিকতাকে ভালবাসে।