Shani Gochar 2023: এ মাসেই শনির অবস্থান বদল, ভাগ্যচক্র ঘুরতে পারে কোন কোন রাশির?

জ্যোতিষশাস্ত্র মতে শনিদেবকে বলা হয় ন্যায়ের দেবতা এবং কর্মদাতা। বলা হয়, শনিদেব মানুষের শুভ-অশুভ কর্ম গণনা করেন। শনিদেবের কৃপায় মানুষের জীবনে শান্তি ও সুখ-সমৃদ্ধি আসে। যেখানে শনিদেবের কোপ সেই ব্যক্তিকে সর্বনাশ করে।

Mar 07, 2023, 09:10 AM IST
1/5

শনির দশা

Shani

জ্যোতিষশাস্ত্র মতে, শনির এই পারগমন সমস্ত রাশির মানুষের জীবনে প্রভাব ফেলে। দ১৫ মার্চ থেকে শনিদেব শাত্রিশা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। এই সময় হিন্দু পঞ্জিকা অনুযায়ী শনিদেব কুম্ভ রাশিতে অবস্থান করবে এবং আগামী ১৭ অক্টোবর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করতে চলেছে। এই অবস্থায় শতভিষা নক্ষত্রে শনির পারগমন কিছু রাশির জীবনে বিশেষ প্রভাব ফেলবে।

2/5

মেষ রাশি

Aries

শনি শতভিষা নক্ষত্রে প্রবেশ করলে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এ সময় তারা নিজেরা ব্যবসা শুরু করতে পারবেন। শনি এই নক্ষত্রে প্রবেশ করার পর এই রাশির জাতকরা নতুন কোনও প্রকল্পে কাজ শুরু করতে পারেন। এ সময় ব্যবসা-বাণিজ্যেও লাভ হবে। চাকরিজীবীরা এই সময়ে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন এবং আটকে থাকা সমস্ত কাজ এই সময়ে সম্পন্ন হতে পারে।

3/5

সিংহ রাশি

Leo

শতভিষা নক্ষত্রে শনির পারগমন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। কর্পোরেট সেক্টরেও এই সময়ে সাফল্য আসবে। চাকরিজীবীরা এই সময়ে বদলি পেতে পারেন। এ ছাড়া চাকরিপ্রার্থীদের ইতিবাচক ফল আশা করা যায়। অর্থের দিক থেকেও এই ট্রানজিট লাভজনক হতে চলেছে।

4/5

মিথুন রাশি

Gemini

জ্যোতিষ মতে, এই সময়ে মিথুন রাশির জাতক-জাতিকারা খুব লাভবান হতে চলেছেন। শনির প্রভাবে এই রাশির জাতক জাতিকাদের গত বছর বেশ সমস্যায় পড়তে হয়েছিল। শুধু তাই নয়, এর শুভ ফলও দেখা যাবে। দয়া করে বলুন এই রাশির নবম ঘরে শনিদেব অবস্থান করবেন। মিথুন রাশির জাতক জাতিকার ভ্রমণ সফল হতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। আর্থিক দিক ভালো যাবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

5/5

তুলা রাশি

Libra

এই রাশির জাতক জাতিকাদের জন্য শনির অবস্থান শুভ হতে চলেছে। এই সময়ে কেরিয়ারের জন্য শুভ ফল পাবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকারা অনুকূল ও সুখকর ফল পাবেন, যাঁরা তাঁদের কাজ করেন। তারা আর্থিকভাবে লাভবান হতে পারেন। এ বার পড়ুয়াদের পরিশ্রমের সময়। পরিশ্রমের ফল শুভ হবে।