Shani Dev: বক্রী শনি তাঁর বিপুল আশীর্বাদে সাফল্যের তুঙ্গে নিয়ে যাবেন যে-যে রাশিকে...

মীন রাশির জাতক এবং মীন রাশির জাতকদের জন্য শনি বিপরীতমুখী হওয়ায় তাদের আয় এবং ব্যয়ের মধ্যে সমন্বয় কিছু নষ্ট করতে পারে।

Jun 24, 2023, 13:08 PM IST
1/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

শনিদেব ১৭ জুন থেকে ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন। এই অবস্থা মীন রাশির জাতকদের জন্য কিছু ক্ষেত্রে সতর্ক হবে, আবার কিছু ক্ষেত্রে তারা সুসংবাদ পেতে পারেন। আপনার খরচের তালিকা ছোট রাখা উচিত, কারণ এই সময়ে অপ্রয়োজনীয় খরচ হতে পারে। যে কোনও ধরনের রক্ষণাবেক্ষণে অর্থ ব্যয় করতে হতে পারে। মীন রাশির জাতক এবং মীন রাশির জাতকদের জন্য শনি বিপরীতমুখী হওয়ায় তাদের আয় এবং ব্যয়ের মধ্যে সমন্বয় কিছু নষ্ট করতে পারে।

2/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

উদ্যোক্তা শ্রেণির মনে রাখা উচিত যে কোনও ধরণের উত্পাদনের জন্য ব্যবহৃত মেশিন কেনার সময় রয়েছে, তাদের পণ্যগুলিতে অর্থ বিনিয়োগ করতে হবে, যা তাদের জীবিকা নির্বাহ করে। স্বভাবগত দিক থেকে একটি বিশেষ বিষয়ের প্রতি খেয়াল রাখতে হবে, শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার পাশাপাশি কথাবার্তায় রূঢ় হতে পারে, তাই যে কারও সঙ্গে নম্রতা ও মধুরতার সঙ্গে কথা বলা উচিত, অন্যথায় আপনার সাধারণ কথা কঠোরভাবে বলার ফলে সম্পর্কের অবনতি ঘটবে। টেনশন হতে পারে।

3/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

যদি বাড়িতে ইতিমধ্যেই পারিবারিক উত্তেজনা থাকে, তবে শনি বক্রীর সময় সমস্ত সদস্যের সঙ্গে সমষ্টিগতভাবে উত্তেজনার কারণগুলি নিয়ে আলোচনা করা উচিত। একে অপরের মধ্যে ভালোবাসা বাড়ান এবং ভালোবাসার পরিমাণ বেশি হলে সংসার ভাঙার হাত থেকে রক্ষা পাবে এবং আগের চেয়ে ভালো বন্ধন দেখা যাবে, কিন্তু অন্যদিকে যদি কথাবার্তায় অহংবোধের বীজ বপন করা হয় এবং ভালোবাসার পরিমাণ কম, তাহলে অবশ্যই অপ্রয়োজনীয় অহংকার বিচ্ছিন্ন হতে পারে। 

4/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

যারা অফিসে অভ্যন্তরীণ পদোন্নতির জন্য পরীক্ষা দিয়েছেন বা এর জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এতে সফলতা পাবেন এবং উন্নতির পথ সুগম হবে। যারা সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন। তাদের গর্ব করা উচিত নয় যে আমরা যা কিছু অধ্যয়ন করেছি তার সবকিছুই আমরা মনে রাখি। লিখে মুখস্ত করুন এবং পুনরাবৃত্তি করতে থাকুন। শনিদেব চান আপনি ক্রমাগত অনুশীলন করতে থাকুন, তবেই আপনি বিজয় শ্রীর আশীর্বাদ পাবেন।  

5/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

যাদের মামলা নিষ্পত্তিমূলক অবস্থানে রয়েছে, তারা জয় পেতে পারেন। সম্প্রতি জেলার সঙ্গে অফিসে বা সমাজে বিচ্ছিন্নতা বা কথাবার্তা বন্ধ হয়ে গেছে, দুই ধাপ এগিয়ে তাদের সঙ্গে সম্পর্ক উন্নয়নের সময় এসেছে। আপনার পক্ষ থেকে কেউ কষ্ট পেয়ে থাকলে তার কাছে ক্ষমা চেয়ে সম্পর্ক মজবুত করতে হবে। এই প্রকৃতি দেখে শনিদেব আপনার উপর খুব খুশি হবেন। 

6/6

শনি বক্রী ২০২৩

Shani Vakri 2023

সার্ভিকাল স্পন্ডিলাইটিস, ঘাড়ের সমস্যা, মাথার পিছনে ব্যথা, শরীরে শক্ত হয়ে যাওয়া ইত্যাদি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে, তাই নিয়মিত ব্যায়াম করতে থাকুন, এতে আপনার উপকার হবে।