Shani Dev in Pitru Paksha: এই পিতৃপক্ষে শনিদেবের আশীর্বাদে কাদের কাটবে সংকট? সৌভাগ্যের চূড়ায় কোন রাশির জাতকেরা?

Shani Dev's Ashirvaad in Pitru Paksha: ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন তিনি। এরপর কুম্ভ ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবেন শনি। শনিদেব একটি রাশিতে ফিরে আসতে মোট ৩০ বছর করে সময় নেন!

| Sep 21, 2024, 19:04 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনি বেশ ধীরে স্থান পরিবর্তন করেন। এক-একটি রাশিতে শনিদেবতা আড়াই বছর ধরে থাকেন। এখন শনি আছেন কুম্ভ রাশিতে। আগামী  ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতেই থাকবেন তিনি। এরপর তিনি কুম্ভ ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবেন। শনিদেব একটি রাশিতে ফিরে আসতে মোট ৩০ বছর করে সময় নেন!

1/6

সুখ সম্পদ অর্থ সমৃদ্ধি

শনি কুম্ভ রাশির অধিপতি। নিজের রাশিতে থেকে শনি এখন তৈরি করেছেন এক বিশেষ যোগ-- শশ রাজযোগ। শনি মীন রাশিতে গোচর করার আগে পর্যন্ত এই যোগ থাকবে। সেই হিসেবে আরও মাসছয়েক এই বিশেষ যোগও থাকবে। আগেই জানা গিয়েছে এর জেরে অন্তত ৫টি রাশি সৌভাগ্যের তুঙ্গে উঠবে। এবার জানা যাচ্ছে, এই পিতৃপক্ষেও শনি আশীর্বাদে সুখে সম্পদে অর্থে সমৃদ্ধিতে ভরিয়ে তুলবেন কিছু-কিছু রাশিকে। 

2/6

বৃষ

শনির শুভ প্রভাবে আর্থিক ভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে বৃষ রাশির। বেশ কিছু অর্থলাভ হতে পারে। আয় বাড়লে সঞ্চয়ও বাড়বে।

3/6

সিংহ

কুম্ভ রাশিতে শনির অবস্থান সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ উপকারী হতে চলেছে। এই সময়ে এঁরা ব্যবসায় মুনাফা লাভ করবেন। ব্যাঙ্কলোন ইত্যাদি ক্ষেত্রে সুরাহা পাবেন।

4/6

কন্যা

এই সময়ে কন্যা রাশির জাতকরা বিপুল সাফল্য পাবেন। সবেতেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক ভাবে খুবই ভালো থাকবেন এঁরা। পদোন্নতি বা বেতনবৃদ্ধি ঘটতে পারে। দায়িত্বও বাড়তে পারে। সমাজে সম্মান-প্রতিপত্তি বাড়বে।

5/6

তুলা

ছাত্রদের জন্য সময়টা ভালো। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সাফল্য পাবেন। এই সময়ে পিতৃমাতৃ স্থানীয়রা সন্তানসুখ পাবেন।

6/6

কুম্ভ

এঁরা সমাজে সম্মান পাবেন। মামলা সংক্রান্ত সুবিধা হবে। সময়টা চাকুরীজীবীদের জন্য ভালো। ব্যবসার ক্ষেত্রেও ভালো।  (Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)