'জীবনের সবচেয়ে সুন্দর সময় কাটাচ্ছি', বেবি বাম্প শো করে পোস্ট Shreya Ghoshal-র

Mar 28, 2021, 22:24 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন:বেবি বাম্পের ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল। শ্রেয়া শিলাদিত্য-র সন্তান শ্রেয়াদিত্য আসছে। তাঁর অপেক্ষায় মনের সুখে দিন কাটছে শ্রেয়ার। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল।

2/5

এই ছবি তুলেছেন তাঁর হাবি শিলাদিত্য, ছবি সৌজন্যে শিলাদিত্যর নাম  দিতেও ভোলেন নি গায়িকা। আর এই ছবি দেখে শুভেচ্ছায় সোশ্যাল মিডিয়ার পেজ ভরিয়ে দিয়েছেন শ্রেয়ার ফ্যানেরা। শ্রেয়ার নাম থেকে 'শ্রেয়া' আর শিলাদিত্যর নাম থেকে 'আদিত্য' নিয়ে তাঁর সন্তানকে শ্রেয়াদিত্য নামেই ডাকছেন গায়িকা। সোশ্যাল মিডিয়া পোস্টেও এই নামই ঘোরা ফেরা করছে।

3/5

বেবি বাম্পের ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাউন্টে পোস্ট করেছেন শ্রেয়া। ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়েছেেন তাঁর আনন্দের মুহুর্তের ছবি।

4/5

বেবি বাম্পের ছবি শেয়ার করে শ্রেয়া ঘোষাল লেখেন জীবনের সবচেয়ে সুন্দর মুহুর্ত কাটাচ্ছেন তিনি। শ্রেয়াদিত্য আসার অপেক্ষায় দিন গুনছেন গায়িকা, আর তাই এটাই সেরা সময়।

5/5

২০১৫-য় ৫ ফেব্রুয়ারি ছেলেবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল।তার আগে ১০ বছর প্রেম করেছেন দুজনে। আর ২০২১ অর্থাৎ এই বছরেই মা হবেন মেলোডি ক্যুইন। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি যতই লাজুক হোন না কেন, সোশ্যাল মিডিয়ায় কিন্তু তাঁর হাবির সঙ্গে মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন।