close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অমিত শাহের সভার পরই তিন দিন ধরে নিঁখোজ শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ তৃণমূল নেতা

Feb 10, 2019, 17:28 PM IST
1/6

তৃণমূলের এক দাপুটে নেতা রহস্যজনকভাবে নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়েছে, বিজেপি পরিকল্পিতভাবে অপহরণ করেছে।

2/6

উল্লেখ্য, ২৯ জানুয়ারি কাঁথির পদ্মপুখুরিয়াতে বিজেপি সভাপতি অমিত শাহের সভাকে কেন্দ্র করে তুমুল গন্ডগোল বাঁধে। রীতেশ রায়ের বাড়ির ঢিল ছোঁড়া দূরত্বেই অমিত শাহের সেই সভা হয়েছিল। সেদিন সভা যাওয়ার ও ফেরার পথে বিজেপি কর্মীদের মিছিল চাঁদবেড়িয়া ও দূরমুঠ তৃণমূল পার্টি অফিসে ভাঙচুর, অগ্নিসংযোগ করে বলে অভিযোগ।

3/6

আর তারপরই রীতেশ রায় তাঁর অনুগামীদের নিয়ে পাল্টা হামলা চালান বলে অভিযোগ। এরপর ৭ তারিখ সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়ে যান রীতেশ রায়। কাঁথি পঞ্চায়েত সমিতির অন্তর্গত দুরমুঠের অঞ্চল সভাপতি রীতেশ রায়। এলাকায় শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে পরিচিত।

4/6

পরিবারের লোকেরা জানিয়েছেন, ৭ তারিখ অর্থাত্ বৃহস্পতিবার  সন্ধ্যায় একটা ফোন আসে রীতেশ রায়ের মোবাইলে। সেই ফোনটা ধরার পরই তড়িঘড়ি বাড়ি থেকে বেরিয়ে যান রীতেশ রায়। বাড়িতে বলে যান, শৌভিক চক্রবর্তী নামে এক ব্যক্তির সঙ্গে দেখা করতে কোলাঘাট যাচ্ছেন।

5/6

তারপর অনেক রাতে একবার ফোনে স্ত্রী মহুয়া মাইতি (রায়)-এর সঙ্গে কথা হয় রীতেশ রায়ের। স্ত্রীকে জানান, এক পরিচিত অসুস্থ। তাঁকে দেখতে মালদা যাচ্ছেন তিনি। তারপর থেকেই রীতেশ রায়ের মোবাইল সুইচড অফ। তাঁর সঙ্গে আর কোনও যোগাযোগ করতে পারেনি পরিবার। ৩ দিন পেরিয়ে গিয়েছে, কিন্তু এখনও রীতেশ রায় নামে ওই নেতার কোনও খোঁজ নেই।

6/6

আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে রীতেশ রায়ের পরিবার। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে মারিশদা থানার পুলিস। তবে বিজেপির পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে ।