Mumbai-র কান্দিভালিতে Shweta Tiwari-র বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরমহলে ঢুঁ মারা যাক

Jun 23, 2021, 18:28 PM IST
1/7

মুম্বইয়ের কান্দিভালি এলাকায় রয়েছে অভিনেত্রী শ্বেতা তিওয়ারির ফ্ল্যাট। যার অন্দরমহলের ছবি মাঝে মধ্যেই অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঠে এসেছে। চলুন ঢুঁ মারা যাক শ্বেতার ফ্ল্যাটের অন্দরমহলে।

2/7

শ্বেতার মুম্বইয়ের ফ্ল্যাটের বেশিরভাগ আসবাবপত্রই কাঠের তৈরি। বিভিন্ন গাছপালা দিয়ে সাজানো রয়েছে ড্রয়িং রুম। নজর কাড়ে হাতে তৈরি বেশ কয়েকটি ল্যাম্প সেট। বড় জানালা, ড্রয়িং সংলগ্ন বারান্দা, ডিজাইনার ওয়ালপেপার, সোফার পাশে লাগানো পর্দা এবং রঙিন কুশান বসার ঘরের সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছে।

3/7

ফ্ল্যাটের ড্রয়িং রুমে রয়েছে ক্যাবিনেট। যেখানে সাজিয়ে রাখা রয়েছে বিভিন্ন অনুষ্ঠানে শ্বেতার জিতে নেওয়া একাধিক পুরস্কার। 

4/7

শ্বেতার ফ্ল্যাটের ডাইনিং ও ড্রয়িং এলাকাটি একসঙ্গে লাগোয়া। ডাইনিং এলাকায় ৬ জন বসে খেতে পারেন। বাড়ির দেওয়ালও সুন্দরভাবে নানান কিছু দিয়ে সাজানো। ডাইনিং এলাকায় রয়েছে বেশকিছু শোপিস, বই, ঝাড়বাতি সহ নানান কিছু। 

5/7

শ্বেতার ফ্ল্যাটে বারান্দাটিও সুন্দর করে গাছ দিয়ে সাজানো, সেখানে বসে চা ও কফি খেতে খেতে পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ব্যবস্থা রয়েছে।   

6/7

শ্বেতা দুই ছেলে-মেয়ে পলক ও রেয়াংশকে নিয়ে থাকেন। অভিনেত্রীর ফ্ল্যাটে রয়েছে একাধিক শয়নকক্ষ। প্রায় সব ঘরেই বিছানার চাদর ও বালিশের কভার সাদা রাখতেই পছন্দ করেন শ্বেতা তিওয়ারি। 

7/7

শ্বেতা বই পড়তে পছন্দ করেন। একান্তে বসে বই পড়ার জন্য শ্বেতার বাড়িতে রয়েছে সাজানো গোছানো একাধিক জায়গা।