Soham Chakraborty: মহাবিপদে সোহম! অভিযোগের তির টলিউডের তাবড় তারকাদের দিকে, রয়েছে প্রমাণও...

| Feb 08, 2023, 16:01 PM IST
1/8

প্রচারে নয়া চমক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই ব্যতিব্যস্ত সোহম। হারিয়েছেন মহামূল্যবান কিছু জিনিস। সেই কারণেই খুঁজে বেড়াচ্ছেন লাল স্যুটকেস। ও সবাইকে জিগেস করছেন, ‘লাল স্যুটকেসটা দেখেছেন?’ তবে এরই মাঝে তাঁর সেই স্যুটকেস তিনি খুঁজে পেয়েছেন তাঁর টলিউডের বন্ধুদের কাছে। তাঁদের থেকে ফেরতও চেয়েছেন অভিনেতা।  

2/8

প্রচারে নয়া চমক

দেবকে দেখা গেল লাল স্যুটকেস নিয়ে। তাঁকে ফিরিয়ে দেওয়ার আর্জি জানান সোহম। অন্য একটি ছবিতে শুভশ্রীকেও দেখা গেল সেই স্যুটকেস নিয়েই। ১০ তারিখ সিনেমাহলেই স্যুটকেসটি ফেরত চেয়েছেন সোহম।  

3/8

প্রচারে নয়া চমক

মিমি ও প্রসেনজিতের কাছেও দেখা গেছে লাল স্যুটকেস। মিমিকে কাতর সুরে সোহম জানান, কঠিন লাল স্যুটকেসটা ছাড়া একদিন। অন্যদিকে প্রসেনজিতের কাছে লাল স্যুটকেস ভরা আশীর্বাদ চেয়েছেন সোহম।  

4/8

প্রচারে নয়া চমক

সোহমের লাল স্যুটকেস নিয়ে অঙ্কুশ ঘুরছেন ইউরোপ আর পায়েল চলে গেছেন লামাহাট্টায়।  

5/8

প্রচারে নয়া চমক

সোহমের লাল স্যুটকেসটা উইকেট বানিয়ে ক্রিকেট খেলছেন পরমব্রত। তো অন্যদিকে বনি ঘুরছেন দুবাইয়ে।  

6/8

প্রচারে নয়া চমক

শ্রাবন্তীর উদ্দেশ্যে ঘোরতর অভিযোগ সোহমের। তাঁর দাবি শ্রাবন্তী তাঁকে গুগলি দিয়ে স্যুটকেস নিয়ে পালিয়েছেন। এমনকী কৌশানীর কাছেও দেখা গেল সেই একই স্যুটকেস।  

7/8

প্রচারে নয়া চমক

শুভশ্রীর মতো রাজকেও দেখা গেল স্যুটকেসের সঙ্গে। তিনি আবার স্যুটকেস নিয়ে চলে গেছেন শ্যুটিংয়ে। প্রিয়াঙ্কাকে স্যুটকেস ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন সোহম।  

8/8

প্রচারে নয়া চমক

আসলে সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘LSD, লাল স্যুটকেসটা দেখেছেন?’। ডার্ক কমেডি এই ছবির মুখ্য ভূমিকায় সোহম ও সায়নী ঘোষ। ছবির প্রচারে অভিনব পন্থা নিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় পাশে পেয়েছেন তাঁর তারকা বন্ধুদের। ক্রস প্রোমোশনেই বাজিমাত সোহমের। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে এই ছবি।