বাংলাদেশের শাকিব আল হাসানের মেয়ের ছবিতে অশালীন মন্তব্য, গর্জে উঠলেন স্ত্রী শিশির

Aug 22, 2020, 11:37 AM IST
1/5

ছোট্ট মেয়েকেও রেহাই দিচ্ছে না কিছু লোক। বাংলাদেশের অলরাউন্ডার শাকিব আল হাসানের ছোট্ট মেয়ের ছবিতেও অশালীন মন্তব্য করল কিছু মানুষ। তার পর থেকে এই নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল।

2/5

শাকিব ও তাঁর পরিবার আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছে। সেখানেই সূর্যমুখী ফুলের বাগানে শাকিবের মেয়ে আলাইনার একটি ছবি পোস্ট করা হয়েছিল। তাতে একের পর এক অশালীন মন্তব্য করতে থাকে কিছু মানুষ।

3/5

শাকিবের স্ত্রী শিশির এই নিয়ে গর্জে উঠেছেন। তিনি বলেছেন, যারা নোংরা কমেন্ট করল তাদের থেকেও বেশি অবাক আমি যারা সেগুলোকে শেয়ার করছে তাদের কাজে। ৪-৫টা খারাপ কমেন্ট না হলে খুব তুচ্ছ ব্যাপার। মানুষের এমন কুরুচিকর মন্তব্য আমাদের বিব্রত করতে পারেনি। 

4/5

শিশির আরও লেখেন, পাবলিক ফিগার হওয়ায় আমাদের প্রচুর ফ্যান-ফলোয়ার রয়েছেন। তাদের মধ্যে সবাই যে আমাদর পছন্দ করেন বা শুভাকাঙ্ক্ষী তা  নয়। তবে কারো এই ধরণের কাজ আমাদের জীবনে কোনও প্রভাব ফেলবে না। অনেকে এই ব্যাপারটাকে বড় করে দেখাতে চান। তারা তাই শেয়ার করে যাচ্ছেন। 

5/5

পুলিসের কাছে অভিযোগ জানাননি শাকিব। তবে সাইবার পুলিস স্বতোপ্রনোদিত হয়ে তদন্ত শুরু করেছে। যারা অশালীন মন্তব্য করেছিল তাদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিস।