বোনের বিয়ের মুহূর্তে চোখ ছলছল Sonam-র, সামনে এল অভিনেত্রীর নানান মুহূর্ত

Aug 19, 2021, 21:45 PM IST
1/5

বোন রিয়া কাপুরের বিয়েতে সোনমের সাজ

Sonam Kapoor looked stunning at Rhea Kapoor-Karan Boolani's wedding

গত ১৪ অগস্ট, সাতপাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে জুহুর বাংলোতেই দীর্ঘদিনের প্রেমিক করণ বুলানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন রিয়া। বোনের বিয়ের দিন সাবেকি পোশাকে গর্জাস সাজে সেজে উঠেছিলেন সোনম কাপুর। সকলেরই নজর কেড়েছিল তাঁর সাজ। সোশ্যাল মিডিয়ায় বিয়ের দিনের বেশকিছু ছবি পোস্ট করেছেন সোনম। 

2/5

বোন রিয়া কাপুরের সঙ্গে সোনম

Sonam Kapoor with sister Rhea Kapoor

বোনের বিয়েতে সোনম পরেছিলেন সি-গ্রিন রঙের আনারকলি স্যুট, সঙ্গে হালকা গোলাপী ওড়না। সোনমের এই পোশাক ডিজাইন করেন ফ্যাশান ডিজাইনার অনামিকা খান্না। অভিনেত্রীর গলায় ছিল চোকার, সিঁথিতে টিকলি। আর তাঁর চুল ছিল জুঁই ফুলের মালা দিয়ে খোঁপা করা। নজর কাড়ে সোনমের পায়ে থাকা নূপুর।  

3/5

আনন্দ আহুজার সঙ্গে সোনম

Sonam Kapoor poses with husband Anand Ahuja

বোনের বিয়েতে ব্যবসায়ী স্বামী আনন্দ আহুজার সঙ্গেও পোজ দিয়ে ছবি তুলেছেন সোনম কাপুর। আনন্দ আহুজার পরনে ছিল আকাশি রঙের কুর্তা ও সাদা পাজামা। সঙ্গে ধূসর বাঁধগালা জ্যাকেট এবং ছিল একটি সোনালী ব্রোচ। 

4/5

বোনের বিয়ের সময় আবেগঘন মুহূর্তে সোনম

Sonam Kapoor gets emotional during the ceremony

বোনের বিয়েতে আবেগঘন মুহূর্তে সোনম কাপুর। অভিনেত্রীর চোখ ছলছল করে উঠতে দেখা যায়। সেই মুহূর্তে সোনমকে সান্ত্বনা দিতে দেখা গেল স্বামী আনন্দ আহুজাকে। তাঁর পাশে বসে থাকা সুনীতা কাপুরও আবেগতাড়িত হয়ে পড়েন।  

5/5

ভগ্নীপতি করণ বুলানির সঙ্গে সোনম

Sonam Kapoor with brother-in-law Karan Boolani

ভগ্নীপতি করণ বুলানির সঙ্গেও পোজ দিয়ে ছবি তুলেছেন সোনম কাপুর। লিখেছেন, "তুমি সবসময়ই আমাদের পরিবারে অংশ ছিলে। আমার ভগ্নীপতি হওয়ার থেকেও তোমার বন্ধুত্ব গুরুত্বপূর্ণ। আমি আজ ভীষণই খুশি, তোমার প্রতি ভালোবাসা রইল করণ বুলানি''