বিয়ের দুছর, অদেখা কিছু মুহূর্ত শেয়ার করলেন Priyanka-র জা Sophie Turner

Jun 30, 2021, 18:11 PM IST
1/7

 ২০১৯-র ২৯ জুন সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার জা, 'গেম অফ থ্রোনস' অভিনেত্রী সোফি টার্নার ও গায়ক জো জোনাস। মঙ্গলবার দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষে বিয়ের নানান অদেখা ছবি শেয়ার করেছেন জো এবং সোফি। 

2/7

সোফি টার্নার ও জো জোনাসের শেয়ার করা অদেখা ছবি গুলোর মধ্যে একটিতে বিয়ের অনুষ্ঠানের পর একসঙ্গে হাত ধরে হাঁটতে দেখা যায় জো এবং সোফিকে। 'গেম অফ থ্রোনস' অভিনেত্রীর হাতে ছিল ফুলের তোড়া।  

3/7

বিয়ের পর ফরাসি স্টাইলে পরিবার ও বন্ধুদের সঙ্গে সুইমিং পুলে সেলিব্রেট করতে দেখা যায় সোফি টার্নার ও জো জোনাসকে। রাতভর চলে ওয়েডিং পার্টি। 

4/7

সোফি টার্নার ও জো জোনাস-এর বিয়ের পার্টিতে পারফর্ম করেন দুই গায়ক ভাই কেভিন ও নিক জোনাস। 

5/7

বিয়ের আগে গার্লস পার্টি করেন  'গেম অফ থ্রোনস' অভিনেত্রী সোফি টার্নার। সেই পার্টিতে সোফি ও তাঁর বন্ধুদের সকলকেই রাতের পোশাকে দেখা যায়।

6/7

প্রসঙ্গত, সোফি ও জো জোনাসের বিয়ের অনুষ্ঠান দুবার হয়। প্রথমবার ২০১৯-এ লাস ভেগাস-এ বিলবোর্ড মিউজিক  অ্যাওয়ার্ডের পর তাঁরা আংটি বদল করেন। পরে ২০১৯ সালের ২৯ জুন ফ্রান্সে ফের তাঁরা বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন।

7/7

সোফি টার্নার তাঁদের বিয়ের কেকের ছবিও শেয়ার করেছেন। তাঁদের বিয়ের কেকটি ছিল সাদার উপর সোনালি কাজ করা। যাতে সোনালি রঙের কিউপিড বসানো ছিল।