Alpo Holeo Sotte: সামনে এল সৌরভ, দর্শনা, ঋষভ, সৃজনীর লুক

Oct 02, 2021, 20:09 PM IST
1/5

সৌরভ-দর্শনার 'অল্প হলেও সত্যি'

Sourav Das & Darshana Banik starrer film Alpo Holeo Sotte

বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন পরিচালক সৌমজিৎ আদক। রূপ প্রোডাকশন এর ব্যানারে , অঙ্কিত দাস ও সুরেশ তোলানির হাত ধরেই আসছে সৌমজিতের প্রথম ছবি 'অল্প হলেও সত্যি'। সৌমজিৎ আদকের এই ছবিতে জুটি বাঁধছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শনা বণিক (Darshana Banik)। সম্প্রতি সামনে এসেছে 'অল্প হলেও সত্যি'-র ফার্স্ট লুক পোস্টার। এবার সামনে এল ছবির চরিত্রদের লুক। 

2/5

অর্জুন লুকে সৌরভ দাস

Sourav Das as Arjun

 ছবিতে অর্জুন মুখার্জির চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। প্রযোজনা সংস্থার তরফে সামনে আনা হল অর্জুন রূপে সৌরভের লুক। ছবিতে আর্থিক প্রতিকূলতার মধ্যে যেতে দেখা যাবে ক্যান্সারে আক্রান্ত অর্জুনকে। 

3/5

অমৃতা লুকে দর্শনা বণিক

Darshana Banik as Amrita

ছবিতে অমৃতা কাঞ্জিলালের ভূমিকায় দেখা যাবে দর্শনা বণিক-কে। দেখা যাবে ক্যান্সার আক্রান্ত অর্জুনের দেখভালের দায়িত্ব নেয় অমৃতা। ভাড়াটে শুভেন্দুবাবুর মেয়ে অমৃতা পেশায় নার্স। 

4/5

সিদ্ধার্থ বসুর লুকে ঋষভ

Rishav Basu as Siddhartha Basu

সিদ্ধার্থ বসুর ভূমিকায় দেখা যাবে ঋষভ বসুকে। ছবিতে সিদ্ধার্থ বসুর লুকে দেখা যাচ্ছে ঋষভকে। গল্পে দেখা যাবে অ্যাড এজেন্সিতে চাকুরীতা গুঞ্জন রায়ের সঙ্গে বিয়ের ঠিক হয় সিদ্ধার্থ বসুর। তবে তাঁরা সিদ্ধান্ত নেন বিয়ের আগে লিভ ইন করবেন। 

5/5

গুঞ্জন রায়ের বেশে সৃজনী

Srijani Mitra as Gunjan Roy

সামনে আনা হয়েছে গুঞ্জন রায়ের বেশে সৃজনী মিত্রর লুক। ছবির গল্পে দেখা যাবে গুঞ্জনের পুরনো ক্রাশ হলেন অর্জুন, অথচ চাঁর সঙ্গে সিদ্ধার্থের বিয়ের ঠিক হয়। আর অমৃতা আবার সিদ্ধার্থের প্রাক্তন। আর  এই ৪টি চরিত্রকে ঘিরেই এগোবে ছবির গল্প।