Dadagiri: 'কে সৌরভ গাঙ্গুলি?', প্রতিযোগী চেনেই না প্রাক্তন অধিনায়ককে, দাদাগিরির মঞ্চে হতবাক দাদা

Apr 11, 2022, 16:10 PM IST
1/6

নয়া অভিজ্ঞতা

Dadagiri Poila Baisakh Special Episode 1

নিজস্ব প্রতিবেদন: দাদাগিরির মঞ্চে প্রায়শই নানা ঘটনা ঘটে, তবে এই প্রথম এরকম কোনও অভিজ্ঞতার সম্মুখীন হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সৌরভকে চেনেই না প্রতিযোগী। 

2/6

স্পেশাল এপিসোড

Dadagiri Poila Baisakh Special Episode 2

'কে সৌরভ গাঙ্গুলি?',এই প্রশ্ন করে বসে এক খুদে। কারণ তাঁর কাছে সৌরভ ক্রিকেটার নয়, তাদের কাছে তিনি শুধুই 'দাদাগিরি'-র সঞ্চালক। প্রিয় 'দাদা'।সামনেই বর্ষবরণ। 'দাদাগিরি' নিয়ে আসছে স্পেশ্যাল এপিসোড, সেখানেই খুদেদের নিয়ে জমবে দাদার 'দাদাগিরি'।  

3/6

খুদেদের নিয়ে এপিসোড

Dadagiri Poila Baisakh Special Episode 3

এই বছরের থিম 'হাত বাড়ালেই বন্ধু হয়'। তবে এ বছরে সৌরভ গাঙ্গুলির সঙ্গে সবচেয়ে বন্ধুত্ব জমেছে ছোটদের। এবছর অনেক বেশি খুদেদের নিয়ে এপিসোড হয়েছে 'দাদাগিরি'তে। ছোটদের সঙ্গে দারুণ ভাবে মিশে গিয়েছেন 'দাদা'।   

4/6

খুদেদের সঙ্গী

Dadagiri Poila Baisakh Special Episode 4

'দাদাগিরি'-র মঞ্চ যেন খুদেদের কাছে খোলা মাঠ। প্রাণখুলে আনন্দে খেলতে পেরেছে। সঙ্গী স্বয়ং সৌরভ গাঙ্গুলি। অবশ্য সেদিকে খুদেদের ভ্রূক্ষেপ নেই।   

5/6

এ কেমন প্রশ্ন?

Dadagiri Poila Baisakh Special Episode 5

২০০৮ সালে সৌরভ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।  এইসব খুদেদের কাছে সৌরভ গাঙ্গুলি তাই শুধুই দাদাগিরির 'দাদা'। একজন খুদে তো প্রশ্নই করে ফেলেছিল "কে সৌরভ গাঙ্গুলি?" এ সমস্ত কিছুই অবশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সৌরভ।  

6/6

দাদার কাছে আবদার

Dadagiri Poila Baisakh Special Episode 6

বাচ্চাদের সঙ্গে দারুন ভাব জমে যায় দাদার। কান ধরে উঠবস করা থেকে ভেলমুড়ি মাখা--হাসিমুখে খুদেদের সব আবদার সামলান দাদা। এবারের বর্ষবরণ স্পেশ্যাল এপিসোডেও খুদেদের নিয়ে থাকছে দাদার দারুন দারুন চমক আর প্রাণখোলা হাসি।