Air Ticket: মাত্র ১১২২ টাকায় বিমান সফর, সুযোগ দিচ্ছে এই ২ বিমান পরিবহণ সংস্থা

Dec 28, 2021, 14:57 PM IST
1/6

করোনারা ধাক্কা সামলে এবার শীতের মরসুম হাতছাড়া করতে চাইছে না বিমান পরিবহণ সংস্থা স্পাইস জেট ও এয়ার এশিয়া। শীতে দেশের কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে চোখ বুলিয়ে নিতে পারেন এই দুই এয়ারলাইন্সের চিকিটের দামে।

2/6

দেশের যে কোনও জায়গায় যেতে গেলে নূন্যতম ভাড়া লাগবে ১,১২২ টাকা। ২৭ ডিসেম্বর থেকে টিকিট বুকিং শুরু হয়েছে। চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার। 

3/6

স্পাইস জেটের “The ‘Wow Winter Sale’-র আওতায় ওই টাকায় যাওয়া যাবে চেন্নাই-বেঙ্গালুরু, বেঙ্গালুরু-চেন্নাই, চেন্নাই-হায়দরাবাদ, জম্মু-শ্রীনগর রুটে। এছাড়াও রয়েছে আরও অন্যান্য রুট।

4/6

স্পাইসে জেটের তরফে জানানো হয়েছে, ২৭-৩১ ডিসেম্বর পর্যন্ত ওফারে টিকিট বুকিংয়ের সুয়োগ থাকলেও ওই টিকিটে সফর করা যাবে ১৫ জানুয়ারি ২০২২ থেকে ১৫ এপ্রিল ২০২২ পর্যন্ত।   

5/6

অন্যদিকে একই ভাড়ার দেশের বেশকিছু রুটে বিমান চালাবে এয়ার এশিয়া। সংস্থার 'New Year, New Places' এর আওতায় ১,১২২ টাকায় সফর করা যাবে চেন্নাই-বেঙ্গালুরু, বেঙ্গালুরু-চেন্নাই, চেন্নাই-হায়দারাবাদ রুটে।

6/6

এয়ার এশিয়ার ক্ষেত্রেও অফারে টিকিট পাওয়া যাচ্ছে ২৭ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। ওই টিকিটে সফর করা যাবে ১৫ জানুয়ারি থেকে ১৫ এপ্রিল পর্যন্ত।