কী এমন হল? সোশ্যাল মিডিয়া থেকে নিজের 'হট' ছবি উধাও করলেন বাদশা কন্যা

Apr 06, 2021, 16:53 PM IST
1/8

বলিউডে এখনও পা রাখেননি বাদশা কন্যা সুহানা কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি, কিং খানের কন্যার  রুপে মুগ্ধ সকলেই।সম্প্রতি একটি কালো পোশাকে উষ্ণ ছবি ইনস্টায় শেয়ার করেছিলেন তিনি। কিন্তু আচমকাই সেটি ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন। 

2/8

শাহরুখ কন্যার বয়স মাত্র ২১ আর এই বয়সেই ইনস্টাগ্রামে ১৬ লক্ষ ইউজার ফলো করেন তাঁকে।

3/8

সুহানা খান নিজের ছবি সময়ে সময়ে পোস্ট করেন। সম্প্রতি একটি কালো পোশাকে উষ্ণ ছবি ইনস্টায় শেয়ার করেছিলেন তিনি। কিন্তু আচমকাই সেটি ইনস্টাগ্রাম থেকে মুছে দিলেন। 

4/8

সুহানার 'হট' লুকে দেখতে অভ্যস্ত তাঁর অনুরাগীরা, পরিপাটি করে মেকআপ নেই, খোলা চুল আর হালকা আই মেকআপেই  কুপোকাত তাঁর ভক্তরা।

5/8

বলিউডের বাদশা কন্যা সুহানা আপাতত নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করছেন। মার্কিন মুলুকে দিনযাপনের সুন্দর মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তিনি, এর মধ্যে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়া থেকে উধাও করলেও তাঁর অনুরাগীরা তা এখনও রেখে দিয়েছেন। 

6/8

কিং খানের কন্যা ইনস্টাগ্রাম কুইন। আচমকা ছবি মুছে দেওয়ার কারণ স্পষ্ট নয়, শুধুমাত্র ছবি ডিলিট করেই থামেননি, এবার তাঁর পোস্টে কমেন্টও  করতে পারবেন তাঁরাই, যাঁদের তিনি ফলো করেন।  

7/8

সুহানা খান মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পড়েন, বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে তাঁর গায়ের রং নিয়ে ট্রোল হতে হয়েছিল তাঁকে, তবে সেই ট্রোলারদের পাল্টা জবাবও দিয়েছিলেন তিনি। 

8/8

সুহানা খান নিউইয়র্কে পড়াশোনা করছেন। নিউইয়র্কে অনেকগুলো স্টেজ শো করেছেন, সদ্য ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে অভিনয়ও করেছেন তিনি।