AIIMS-এর ফরেন্সিক টিমের উপস্থিতিতে কুপার হাসপাতালের চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ করবে CBI!

Sep 06, 2020, 21:02 PM IST
1/8

সুশান্ত মামলায় কুপার হাসপাতালের ময়নাতদন্তকারী চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ করবে CBI। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে। 

2/8

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত খবর অনুসারে, AIIMS-এর ফরেন্সিক টিমের উপস্থিতিতেই কুপার হাসপাতালের চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ করা হবে।

3/8

জানা যাচ্ছে, সুশান্তের গলায় যে ধরনের দাগের কথা ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে, সেই দাগ কুর্তায় ফাঁস লাগিয়ে মৃত্যুর ক্ষেত্রে হওয়া আদৌ সম্ভব কিনা, সেবিষয়ে কুপার হাসপাতালের চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

4/8

সুশান্তের গলায় ও শরীর যে দাগের ছবি প্রকাশ্যে এসেছে, তা আত্মহত্য়ার ক্ষেত্রে কখনওই সম্ভব নয় বলে দাবি করেছিলেন অনেকেই। এবার এবিষয়েই কুপার হাসপাতালের চিকিৎসকদের CBI জিজ্ঞাসাবাদ করবে বলে খবর। 

5/8

সর্বভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুসারে, এর আগেই সুশান্তের ময়ন্তাতদন্তের যে ছবি ও ভিডিয়ো করা হয়েছে তা অত্যন্ত অপেশাদারির কাজ বলে জানিয়েছিলেন AIIMS-এর চিকিৎসকরা।

6/8

প্রসঙ্গত, এর আগেও কুপার হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলেছিলেন CBI আধিকারিকরা। তখন তাঁরা জানিয়েছিলেন, মুম্বই পুলিসের কথাতেই রাতের মধ্যে ময়নাতদন্ত শেষ করতে হয়েছিল।

7/8

এদিকে সুশান্ত মামলায় শনিবার AIIMS-এর চিকিৎসকদের উপস্থিতিতে ঘটনার পুণর্নির্মাণ করে CBI। সেখান থেকে CBI-এর হাতে কোনও সূত্র উঠে এসেছে বলে মনে করা হচ্ছে। শনিবারের পর রবিবারও সুশান্তের দিদি মীতু সিংকে DRDO গেস্ট হাউস থেকে বের হতে দেখা যায়।

8/8

এদিকে সুশান্ত মামলায় সন্দীপ সিংকে CBI-এর তরফে আবারও জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। সুশান্তের মৃত্যুর পর তিনি কীভাবে অভিনেতার আধারকার্ড, প্যানকার্ড পেয়েছিলেন (যেটা সন্দীপ নিজেই সাক্ষাৎকারে বলেছিলেন)? যখন সুশান্তের সঙ্গে গত একবছর যোগাযোগ ছিল না, তাহলে কার নির্দেশে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন এবং সমস্ত সিদ্ধান্ত নিয়েছিলেন? এবিষয়টি সন্দীপকে CBI জিজ্ঞাসাবাদ করতে পারে বলে সূত্রের খবর।