সুশান্তের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সিকে দেওয়া ৬২লক্ষের মধ্যে ২২লক্ষ পায় রিয়া

Aug 15, 2020, 19:18 PM IST
1/10

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ এনেছেন কে কে সিং রাজপুত। সেই মামলার তদন্তে এবার ED-র হাতে উঠে এল নয়া তথ্য।

2/10

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, সুশান্ত তাঁর ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সিকে দিয়েছিলেন ৬২ লক্ষ টাকা। 

3/10

ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সিকে দেওয়া সেই ৬২ লক্ষের মধ্যে ২২ লক্ষ টাকা স্থানান্তরিত হয় রিয়ার কাছে। 

4/10

জানা যাচ্ছে, অসম ও তামিলনাড়ুতে বিশেষ ইভেন্টের জন্য ওই ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে সুশান্তের আড়াই কোটি টাকার চুক্তি হয়। 

5/10

এই আড়াই কোটির মধ্যে ৬২ লক্ষ টাকা দিয়ে দিয়েছিলেন সুশান্ত, যার মধ্যে ২২ লক্ষ রিয়ার কাছে চলে যায় বলে ইডি সূত্রে খবর। 

6/10

এখানেই শেষ নয়, অভিযোগ, সেপ্টেম্বরে রিয়া যখন সুশান্তের অ্যাকউন্ট পুরোপুরি নিজের আয়ত্তে নিয়ে নিয়েছিলেন, তখন আবারও ওই টাকার মধ্যে ৩ লক্ষ ফিরে যায় ম্যানেজমেন্ট এজেন্সির কাছে।

7/10

এভাবেই রিয়ার বিরুদ্ধে আনা আর্থিক তছরুপের মামলায় ক্রমাগত জটিল হচ্ছে টাকার অঙ্ক। ইতিমধ্যেই ED-র তরফে ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির ম্যানেজারকে জেরা করা হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, মুম্বইয়ের এজেন্সিটি যথেষ্ট খ্যতনামা একটি সংস্থা। 

8/10

ঠিক কী কারণে, এজেন্সির তরফে ২২ লক্ষ টাকা রিয়াকে দেওয়া হয়েছিল, তা নিয়ে ফের একবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে খবর।

9/10

 এদিকে রিয়ার তরফে ইনকাম ট্যাক্সের কাগজ পত্র ইডিকে দেওয়া হয়েছে। মুম্বইয়ে খার এলাকার ফ্ল্যাট তিনি লোন নিয়ে কিনেছেন বলে দাবি করেছেন। তবে তাঁর দেওয়া কোনও তথ্যের সঙ্গেই অ্যাকাউন্ট ডিটেলস মিলছে না বলে ইডি সূত্রে খবর।

10/10

এদিকে সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে সুশান্তের দিদি ও জামাইবাবুকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে, রজত কার কথাতে কাউকে কিছু না জানিয়ে পঙ্কজের অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছে। প্রসঙ্গত আরও জানা যায়, ওই দিনই সুশান্তের বাড়িতে হাউজ ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হয় স্যামুয়েল মিরান্ডাকে। প্রিয়াঙ্কা এবং তাঁর স্বামীর চলে যাওয়ার পরই নিজের পছন্দের লোক স্যামুয়েল মিরান্ডাকে সেখানে নিয়োগ করেন রিয়া চক্রবর্তী।