সারা আলি খান, রকুল প্রীত সিং-কে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাবে NCB!

Sep 12, 2020, 20:47 PM IST
1/8

মাদক কাণ্ডে NCB-র জেরার মুখে সারা আলি খান, রকুল প্রীত সিং ও ডিজাইনার সিমন খাম্বাট্টার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। পাশাপাশি রিয়া চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার, 'দিল বেচারা'র পরিচালক মুকেশ ছাবরার নামও নিয়েছেন বলে জানা যাচ্ছে।

2/8

সূত্রের খবর খুব শীঘ্রই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) সারা, রকুল, সিমন, মুকেশ ছাবরা রোহিনী আইয়ারদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাতে পারে।

3/8

রিয়া চক্রবর্তী NCB-কে জানিয়েছেন, ৮০ শতাংশ বলি তারকা মাদকাসক্ত। রিয়া ২৫ জন বলি তারকার নাম NCB-কে জানিয়েছেন বলে খবর। NCB-এই সব তারকাকেই একে একে তলব করতে পারে বলে খবর।

4/8

NCB-র জেরায় রিয়া দাবি করেছেন, ''সারা, রকুল প্রীত, সুশান্ত আর আমি মাঝে মধ্যে একসঙ্গে বসে মাদকসেবন করতাম।'' যদিও সারা আলি খান, রকুল প্রীত সিং এবিষয়ে এখনও মুখ খোলেননি।

5/8

মাদককাণ্ডে ধৃত মাদক পাচারকারী অনুজ কেশওয়ানি সারাকে মারিজুয়ানা সরবরাহ করতেন বলে খবর। আর এই অনুজ কেশওয়ানি একজন অন্যতম মাদক পাচারকারী বলে জানা যাচ্ছে। ইনিই আবার রিয়াকেও মাদক সরবরাহ করতেন।

6/8

বেশকিছুদিন আগে সুশান্তের টিমের প্রাক্তন সদস্য স্যামুয়েল হওকিপ জানিয়েছিলেন 'কেদারনাথ'-এর সময় সারা ও সুশান্ত একে অপরকে ডেট করছিলেন। তাঁরা একসঙ্গে ব্যাংককে বেড়াতে গিয়েছিলেন বলেও জানান স্যামুয়েল।

7/8

এদিকে মাদককাণ্ডে রিয়া, সৌভিকদের জিজ্ঞাসাবাদের পর মুম্বই ও গোয়াতে রেড করে শনিবার মোট ৭ জনকে গ্রেফতার করেছে NCB।

8/8

এনসিবি-র (Narcotics Control Bureau) কাছে কাদের নাম বলেছেন রিয়া চক্রবর্তী? বলিউডের কারা কারা মাদকাসক্ত? এনিয়ে চলছে তুমুল জল্পনা। বলিউডের তারকাদের সঙ্গে মাদক-যোগ নিয়ে জোরকদমে তদন্ত করছে এনসিবি। সূত্রের খবর, করণ জোহরের পার্টির একটি পুরনো ভিডিয়ো খতিয়ে দেখতে চলেছেন তদন্তকারীরা। ওই ভিডিয়োয় বেশ কয়েকজন বলিউউ তারকাকে মাদকাসক্ত অবস্থায় দেখা গিয়েছে বলে তখনই ছড়িয়েছিল জল্পনা।