'আমার জনশক্তি আছে, ওই শক্তিই আসল শক্তি' বিধায়ক পদ ছেড়ে বললেন Suvendu

Dec 17, 2020, 16:29 PM IST
1/5

নিজস্ব প্রতিবেদন : "আমার জনশক্তি আছে, বুঝেছেন। ওই শক্তি আসল শক্তি। মানুষের সঙ্গে কাজ করতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে।" বিধায়ক পদ ছাড়ার পর নিমতৌড়িতে প্রথম সভায় বললেন শুভেন্দু অধিকারী।

2/5

আজ তাম্রলিপ্ত সরকারের প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতি বছরই এই দিনটি উদযাপন করা হয়। এদিন শুভেন্দু অধিকারী এপ্রসঙ্গে বলেন, "১৯৪২-এ তাম্রলিপ্ত জাতীয় সরকার প্রতিষ্ঠিত হয়। একুশ মাসের সরকার ছিল। ব্রিটিশরা সেই সরকার ফেলতে পারেনি।"  

3/5

একইসঙ্গে সাম্প্রতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে তাঁর আরও কটাক্ষ, "যাঁরা এই ইতিহাস জানে না, তাঁরা শুধু ভোট চায়। তাম্রলিপ্তের জাতীয় সরকারের ঐতিহ্যে কথা নতুন প্রজন্মের কাছে তুলে ধরা আমাদের কর্তব্য দায়িত্ব।"  

4/5

এদিন তাম্রলিপ্ত জাতীয় সরকারের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করেন শুভেন্দু অধিকারী। সেইসঙ্গে স্বাধীনতা সংগ্রামীদের প্রতিকৃতিতে মাল্যদান করেন। মাল্যদান করেন মাতঙ্গিনী হাজরা, ড.সুশীল ধারা, অজয় মুখোপাধ্যায়ের প্রতিকৃতিতে।  

5/5

তবে করোনা পরিস্থিতিতে এবারের অনুষ্ঠান সংক্ষিপ্ত। দুদিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন এবার স্থগিত করা হয়েছে বলে জানান শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন শোভাযাত্রার আয়োজন করা হয়েছে তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতির পক্ষ থেকে। জাতীয় পতাকা হাতে সেই শোভাযাত্রায় অংশ নেন শুভেন্দু অধিকারী।