তৃণমূলে কোণঠাসারা নয়, গুন্ডারা যাচ্ছে বিজেপিতে, মত স্বস্তিকার

Mar 09, 2019, 23:42 PM IST
1/4

২০১৭ সালের নভেম্বরে বিজেপিতে যোগদান করেছিলেন মুকুল রায়। তারপর তৃণমূলের একের পর এক ছোটবড় নেতা যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। লোকসভা ভোটের মুখে মুকুলের হাত ধরে পদ্ম পতাকা হাতে নিয়েছেন ভারতী ঘোষ ও প্রাক্তন ছাত্র নেতা শঙ্কুদেব। আর এমন দলবদলের খেলায় ইতিমধ্যেই উঠেছে প্রশ্ন। আর এবার সেই প্রশ্ন তুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।   

2/4

জনৈক যুধাজিত্ দত্ত টুইট করেছেন,''তৃণমূলে কোণঠাসা রাজনীতিকদের নিচ্ছে বিজেপি। বুঝতে পারছি না বাংলায় দুটি দলের মধ্যে ফারাক কী?'' টুইটটি রিটুইট করেছেন অভিনেত্রী। 

3/4

রিটুইট করে অভিনেত্রী যোগ করেছেন, ''কোণঠাসা রাজনীতিকরা নন, যাঁদের দল থেকে বাইরে বের করে দেওয়া হয়েছে, তাঁরাই বিজেপিতে যাচ্ছেন। এর মধ্যে রয়েছে গুন্ডা ও শঙ্কুদেব পণ্ডার মতো লোকও। কারা এই সব সিদ্ধান্ত নিচ্ছে? এটা অত্যন্ত লজ্জার''।               

4/4

লোকসভা ভোটের আগে ইতিমধ্যেই গত ২৪ ঘণ্টায় তীব্র হয়েছে একাধিক জল্পনা। শুক্রবার সব্যসাচী দত্তের বাড়িতে গিয়েছিলেন মুকুল রায়। তিনি শনিবার দলের বৈঠকে অনুপস্থিত ছিলেন। অন্যদিকে আবার রবিবার দিল্লিতে অধীর চৌধুরীর বাড়িতে নৈশভোজ সারবেন মুকুল রায়। কংগ্রেস নেত্রী দীপা দাশমুন্সির সঙ্গেও তাঁর আলাদা বৈঠক।