'The Family Man 2','Scam 2003,'Aarya 2': মুক্তির পথে জনপ্রিয় সিরিজের সিক্যুয়েল

May 30, 2021, 17:50 PM IST
1/6

করোনা পরিস্থিতিতে আপাতত বন্ধ থিয়েটার। সুতরাং দর্শকের ভরসা ওটিটি প্ল্যাটফর্ম। গতবছর বেশকিছু জনপ্রিয় সিরিজ উপহার দেওয়ার পর এব বছর সিক্যুয়েল আনতেই  চলেছে তারা। এক নজরে দেখে নেওয়া যাক সেরা ৫ ভারতীয় সিরিজের সিক্যুয়েল-   

2/6

সম্প্রতি মুক্তি পেয়েছে দ্য ফ্যামিলি ম্যান ২- এর ট্রেলার। সম্পূর্ণ নতুন আখ্যানে চিত্রনাট্য সাজিয়েছে নির্মাতারা। শ্রীকান্ত তিওয়ারির ভূমিকায় অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। প্রথম সিরিজে ইন্টালিজেন্স অফিসার হিসাবে দেখা গিয়েছিল তাঁকে, কিন্তু সিক্যুয়েলে ১০-৫টার ডেস্ক পার্সেন হিসাবে দেখা যাবে অভিনেতাকে। 

3/6

প্রতীক গান্ধী অভিনীত স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি, ভারতীয় ওয়েব সিরিজের মেগা হিট। এবারে অন্য স্বাদের গল্প নিয়ে এই সিরিজের সিক্যুয়েল স্ক্যান ২০০৩ তৈরি করছেন হর্ষদ মেহতা। 

4/6

সবিতা ধুলিপালা ও অর্জুন মাথুরের হিট সিরিজ আবারও ওটিটিতে। দিল্লির ওয়েডিং প্ল্যানাররা কীভাবে এই নতুন  সিক্যুয়েল এগিয়ে নিয়ে যায় এখন সেটাই দেখার। বিয়ে নিয়ে নানা সমস্যা ও তার সমাধানই এই সিরিজের আকর্ষণের বিষয়। কিছুদিন আগেই জোয়া আখতার এই সিরিজের সিক্যুয়েল নিয়ে কাজ করার কথা জানিয়েছেন।   

5/6

শেফালি শাহ অভিনীত দিল্লি ক্রাইম ভারতীয় ওয়েব সিরিজের দুনিয়ায় চাঞ্চল্য ছড়িয়েছিল। নির্ভয়া ধর্ষণকাণ্ড নিয়ে তৈরি এই ক্রাইম থ্রিলার অ্যামি অ্যাওয়ার্ডও পেয়েছে। এবারেও পুলিশ অফিসারের ভূমিকায় শেফালি কিন্তু তদন্ত করবেন অন্য এক ক্রাইমের। 

6/6

এরপরেই রয়েছে সুস্মিতা সেনের জনপ্রিয় সিরিজ আর্যা ২। আপাতত সেই কাজেই ব্যস্ত অভিনেত্রী। নিজের সন্তানদের রক্ষা করার যে কোন সীমা লঙ্খন করতে পারে এই চরিত্রটি। প্রথম সিরিজের শেষেই সিক্যুয়েলের কথা জানিয়ে দিয়েছিলেন নির্মাতারা। এ বছরের শুরুর দিকে রাজস্থানে শুটিং হয়েছে এই সিরিজের।