চলছে ভয়ংকর গুরুচণ্ডাল যোগ! দেখে নিন কোন রাশির জাতকদের অত্যন্ত সাবধানে চলতে হবে...

Guru Chandal Yog 2023: রাহু এখন মেষে বসে আছে। এ বছরেরই ২২ এপ্রিলে বৃহস্পতি মেষ রাশিতে পৌঁছেছে।

| Aug 08, 2023, 20:07 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  রাহু এখন মেষে বসে আছে। এ বছরেরই ২২ এপ্রিলে বৃহস্পতি মেষ রাশিতে পৌঁছেছে। আর এজন্যই তৈরি হয়েছে এই গুরু চণ্ডাল যোগ। আগামী ৩০ অক্টোবর এই রাহুর গোচর হবে। মেষ থেকে সে যাবে বৃষ রাশিতে।

 

1/6

গুরু চণ্ডাল যোগ

আর এজন্যই তৈরি হয়েছে এই গুরু চণ্ডাল যোগ। আগামী ৩০ অক্টোবর এই রাহুর গোচর হবে। মেষ থেকে সে যাবে বৃষ রাশিতে। 

2/6

রাহু মেষ রাশিতে

গুরুচণ্ডাল যোগ অত্যন্ত অশুভ। অক্টোবর মাসের ৩০ তারিখ পর্যন্ত রাহু মেষ রাশিতেই থাকবে। এই সময়ে কিছু রাশির জাতকদের খারাপ সময় চলবে। দেখে নিন কাদের। 

3/6

মেষ রাশি

এই যোগের অশুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক-জাতিকাদের উপর। এসময় কোনও কাজেই সফলতা অর্জন করতে পারবেন না এঁরা। আর্থিক দিকে অসুবিধা লেগেই থাকবে। 

4/6

মিথুন রাশি

'গুরুচণ্ডাল যোগে'র অশুভ যোগের প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের উপর। এসময়ে এঁদের বিবাহিত জীবনে সমস্যা আসতে পারে। ব্যবসায় আর্থিক ক্ষতির আশঙ্কা। ভ্রমণযোগ থাকলেও তা এড়িয়ে যেতে পারলে ভালো। 

5/6

মকর রাশি

'গুরুচণ্ডাল যোগে'র কারণে মকর রাশির জাতকদের নানা উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হবে। আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। এসময় এঁদের গুরুস্থানীয় ব্যক্তিদের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া জরুরি। এই রাশির যাঁরা রাজনীতিতে সঙ্গে যুক্ত তাঁদের খারাপ সময় চলবে। ঋণে জড়াবেন না। 

6/6

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকাদের উপরও এই যোগের অশুভ প্রভাব পড়বে। এসময় এঁরা কোনও কাজেই সেরকম সাফল্য অর্জন করতে পারবেন না। নতুন সম্পত্তি কেনার যোগ থাকলেও সবদিক বিবেচনা করে পা বাড়ানোই ভালো। পিছিয়ে পড়বেন আর্থিকভাবেও।