Tiger 3: দু’দিনেই ১০০ কোটি, বক্স অফিসে নতুন রেকর্ড ভাইজানের...

১২ নভেম্বর মুক্তি পেয়েছে ভাইজান অর্থাৎ সলমান খান অভিনীত সিনেমা ‘টাইগার থ্রি’। মাত্র দু’দিনেই ১০১ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘টাইগার থ্রি’। পাঠান অর্থাৎ শাহ রুখ খানকে টাইগারের সঙ্গে অ্য়াকশন করতে দেখা গেছে এই সিনেমায়।

Nov 14, 2023, 19:36 PM IST
1/6

জি ২৪ ঘন্টা ডিজিয়াল ব্যুরো: ১২ নভেম্বর মুক্তি পেয়েছে ভাইজান অর্থাৎ সলমান খান অভিনীত সিনেমা ‘টাইগার থ্রি’। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পেয়েছে ভাইজানের নতুন এই সিনেমা।

2/6

সিনেমায় সলমান খানের পাশাপাশি দেখতে পাওয়া গেছে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাসমিকেও। এই সিনেমায় ইমরান হাসমি একেবারে অন্য়রকম একটি চরিত্রে দেখতে পাওয়া গেছে। তবে ক্যামিও রোলের চমক নজর কেড়েছে সবথেকে বেশি।

3/6

মাত্র দু’দিনেই ১০১ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সলমান খানের ‘টাইগার থ্রি’। প্রথম দিনের বক্স অফিস কালেকশন ৪৩ কোটি, এবং দ্বিতীয় দিনে এই সিনেমার বক্স অফিস কালেকশন ৫৮ কোটি টাকা।

4/6

টাইগার থ্রি হল এই বছরের তৃতীয় সিনেমা যা ১০০ কোটি টাকার ব্য়বসা করেছে। এর আগের দু’টি সিনেমাই ছিল কিং খানের। একটি হল পাঠান এবং আরেকটি জাওয়ান।

5/6

পাঠান-এ শাহরুখ-সলমানকে একসঙ্গে দেখে অনুরাগীদের উচ্ছ্বাস বাঁধ ভেঙেছিল। সেই দৃশ্য়ের পুনরাবৃত্তি ঘটলো এই সিনেমাতেও। পাঠানকে টাইগারের সঙ্গে অ্য়াকশন করতে দেখা গেছে।

6/6

যশ রাজ ফিল্মস এবং সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় তৈরি হচ্ছে স্পাইভার্স। অর্থ্যাৎ স্পাইদের মাল্টিভার্স, যেখানে 'পাঠান', 'টাইগার' ও 'ওয়ার'- এই তিন ফ্রাঞ্চাইজি নিয়ে তৈরি হচ্ছে বলিউডের ক্রসওভার। তাই ‘ওয়ার’-এর স্পাই অর্থাৎ হৃত্বিক রোশনকেও দেখতে পাওয়া গেছে সিনেমায়।