আজ কলকাতায় জেপি নাড্ডা, মমতার 'পাড়ায়' সভা BJP-র সর্বভারতীয় সভাপতির

Dec 09, 2020, 10:39 AM IST
1/5

নিজস্ব প্রতিবেদন: আজ রাজ্যে আসছেন জে পি নাড্ডা। বেলা ১২ টায় বিমানবন্দরে নামবেন তিনি। আর নয় অন্যায় কর্মসূচি দিয়ে প্রচার অভিযান শুরু করতে বিজেপির সর্বভারতীয় সভাপতি। এ দিন ভবানীপুরে দলীয় কর্মীদের সঙ্গে চা চক্রেও যোগ দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। যাবেন কালীঘাটের মন্দিরে পুজো দিতেও। 

2/5

মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ভবানীপুর থেকেই প্রচার শুরু করবেন তিনি। উল্লেখ্য ভবানীপুরেই একটি ওয়াররুম করা হয়েছে। সেখান থেকে একুশের ভোটের যাবতীয় কাজ সারবে গেরুয়া শিবির। ইতিমধ্যেই সেখানে কাজে নিযুক্ত করা হয়েছে বহু ছেলে মেয়েকে. আজ এই ওয়াররুমেরও উদ্বোধন করবেন নাড্ডা। উল্লেখ্য এই প্রথম রাজ্যের সদর দফতরের বাইরে সম্পূর্ণ আলাদা একটি জায়গা নিয়ে এত বড় পরিসরে কাজ হবে।   

3/5

এরপর আগামিকাল বৃহস্পতিবার ডায়মন্ডহারবার কেন্দ্রে প্রচারে অংশ নেবেন জে পি নাড্ডা।  এই দুটি কেন্দ্রেই বাড়ি বাড়ি ঘুরে আর 'নয় অন্যায়ের' লিফলেট বিলি করবেন তিনি।   

4/5

আজ মঞ্চ থেকে কী বার্তা দেবেন তিনি? সেদিকেই চোখ থাকবে। তবে একুশের অন্যতম লক্ষ্য যে বিজেপির বাংলা দখল তা দফায় দফায় স্পষ্ট করছে গেরুয়া শিবির। কাজেই একেবারে মমতার গড় থেকেই শুরু হতে চলেছে একুশের অন্যতম ইনিংস।   

5/5

একদিকে মতুয়া ভোট টানতে আজ বনগাঁয় সভা করবেন মমতা। অন্যদিকে মমতার কেন্দ্রেই কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। সবমিলিয়ে বলার অপেক্ষা রাখে না, একুশের বিধানসভা ভোটের ঢাকে পড়ে গিয়েছে। উল্লেখ্য 'যে কেউ আসতে পারেন বাংলায়, তাঁর অভিযান বাংলায় কোনও প্রভাব ফেলবে না'। প্রতিক্রিয়া সৌগত রায়ের।