Tollywood: রং-বেরঙের বিকিনিতে বিস্ফোরক অভিনেত্রী, শ্রীলঙ্কার তাপমাত্রা বাড়ালেন বঙ্গসুন্দরী...

গত মাসেই দুবাই ঘুরতে গিয়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী পার্নো মিত্র। কিন্তু সেই চোটও দমিয়ে রাখতে পারেনি তাঁকে। এবার শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে বিকিনি পরে দেখা গেল তাঁকে।

Jan 04, 2024, 15:53 PM IST
1/7

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত মাসেই দুবাই ঘুরতে গিয়ে চোট পেয়েছিলেন অভিনেত্রী পার্নো মিত্র। কিন্তু সেই চোটও দমিয়ে রাখতে পারেনি তাঁকে। এবার শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে বিকিনি পরে দেখা গেল তাঁকে।

2/7

দুবাইয়ে সিড়ি থেকে পড়ে গিয়েই হয়েছিল এই বিপত্তি। এই খবর পাওয়ার পর থেকেই তাঁর অনুরাগীরা তাঁকে নিয়ে বেশ চিন্তায় ছিলেন। বিমানবন্দরে তাঁকে উইলচেয়ারেও দেখতে পাওয়া যায়।

3/7

কিন্তু তারপরেই আবার পড়শি দেশে অভিনেত্রীকে দেখে বেশ চমকেছেন তাঁর অনুরাগীরা। নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শ্রীলঙ্কার সমুদ্র সৈকতে বিকিনি ড্রেস পরে বিভিন্ন মূহুর্তের ছবি ছেড়েছেন তিনি।    

4/7

আপাতত আগের থেকে ভালো আছেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শে আপাতত পায়ে ব্যান্ডেজ বেঁধেই রাখতে ঘুরছেন অভিনেত্রী। বেশিক্ষণ হাঁটার পর কখনও কখনও ব্যবহার করতে হচ্ছে হুইলচেয়ার।

5/7

তাঁর শারীরিক অবস্থার ব্য়পারে তিনি জানান, ‘আপাতত ব্যথার ওষুধ চলছে। তবে ব্যথা না কমলে ডাক্তার বলেছেন পায়ের একটা এমআরআই করে লিগামেন্টে কোনও চোট পেয়েছি কি না, সেটা দেখবেন।‘

6/7

এবারে শ্রীলঙ্কায় তাঁর সঙ্গী হয়েছেন তাঁর প্রিয় বান্ধবীরা। আগে থেকেই শ্রীলঙ্কা ঘুরতে যাওয়ার সব ঠিক ছিল। তাই পায়ে চোট লাগার পরও ক্যান্সেল করেননি তাঁর ঘুরতে যাওয়া। এখন বেশ কিছুদিন থাকবেন সেখানে।

7/7

আগামী ১০ জানুয়ারি শহরে ফিরবেন তিনি। তারপরই আগামী কাজ মাথা ঘামাবেন অভিনেত্রী। নতুন বছরে প্রচুর ঘোরার ভাবনা আছে তাঁর, তাই সেই নিয়েও পরবর্তী প্ল্যানিং সারবেন শ্রীলঙ্কা থেকে ফিরেই।