IPL 2023, রূপে-গুণে নায়িকাদেরও মানাবেন হার, আইপিএলের এই অ্যাঙ্কাররা চোখের আরাম..

টিভি স্ক্রিনে ক্রিকেট ফ্যানদের চুম্বকের মতো আটকে রেখেছেন আইপিএলের এই পাঁচজন হোস্ট। তাঁদের গল্পই দেখে নিন নীচে..  

Mar 17, 2023, 15:25 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নারীরা প্রতিটি ক্ষেত্রেই রেখেছে নিজেদের ছাপ। ব্যতিক্রম নয় ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।  ২০০৮ সালে পথচলা শুরু হয় ক্রোড়পতি লিগের। বিগত ১৫ বছরে অসাধারণ সব সঞ্চালিকারা টেলিভিশন মাতিয়েছেন। দর্শকদের হৃদয়ে আলাদাই জায়গা করে নিয়েছেন তাঁরা। খেলা শুরুর আগে, মাঝে কিংবা পরে টিভি স্ক্রিনে ক্রিকেট ফ্যানদের চুম্বকের মতো আটকে রেখেছেন তাঁরা। এই প্রতিবেদনে রইল সেরকমই পাঁচ আইপিএল হোস্টদের গল্প, যাঁদের নাম জুড়ে গিয়েছে এই টুর্নামেন্টের সঙ্গে।

সেরা ৫জন সুন্দরী মহিলা অ্যাঙ্করদের তালিকা: 

1/5

রেচেল রাও

২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত আইপিএল হোস্ট করেছলেন রেচেল।  ক্রিকেটের জ্ঞানে না মাতালেও,  তিনি তাঁর নিজের প্রচেষ্টায় দর্শকদের প্রিয় সঞ্চালিকা হয়ে ওঠেন। দর্শকদের সঙ্গে আরও ভালো ভাবে নিজেকে যুক্ত করার জন্য হিন্দি শেখার চেষ্টা করেছিলেন রেচেল।

2/5

মায়ান্তি ল্যাঙ্গার

সৌন্দর্য ও বুদ্ধিমত্তার কককটেলে মাত করেছেন এই কন্যা। মায়ান্তি ল্যাঙ্গার দেশের সবচেয়ে সফল অ্যাঙ্কারদের মধ্যেই একজন। আজও মায়ান্তি দর্শকদের হার্টথ্রব। তাঁর খেলা নিয়ে জ্ঞানও চমকে দেওয়ার মতো।  

3/5

অর্চনা বিজয়া

অর্চনা বিজয়া আইপিএলের শুরুতেই মাতিয়ে দিয়েছিলেন। শুধুমাত্র হোস্টিং করেই নয়, বহু ক্রিকেটার এবং কোচদের সাক্ষাৎকারও নিয়েছেন তিনি। সকলের সঙ্গে তাঁর গড়ে উঠেছিল বন্ধুতা  

4/5

শিবানী দান্ডেকর

শিবানী তাঁর কর্মজীবনে বিভিন্ন টেলিভিশন শো হোস্ট করেছেন। তবে আইপিএল হোস্ট করেছেন ২০১১ থেকে ২০১৫ সাল পর্যন্ত।  শিবানী একজন গায়িকা, অভিনেত্রী, ভিডিও জকি, টিভি উপস্থাপক ও মডেল। সব মিলিয়েই তাঁর বেশ নামডাক।

5/5

সোনালি নাগারনি

সোনালি কিন্তু ফেমিনা মিস ইন্ডিয়া। আইপিএলের চারটি মরসুম হোস্ট করেছেন তিনি। তিনি চ্যাম্পিয়ন্স ট্রফি ও ক্রিকেট বিশ্বকাপও হোস্ট করেছেন।