Transit of Venus: সাবধান! কদিন পরেই শুক্রের গোচর; কাদের উপর পড়বে ভয়ংকর অশুভ প্রভাব?

Transit of Venus: শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে এবং অগাস্ট মাসের ৭ তারিখে শুক্র বিপরীতমুখী হবে। কিছু রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। কাদের?

Jul 02, 2023, 18:46 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করবে এবং অগাস্ট মাসের ৭ তারিখে শুক্র বিপরীতমুখী হবে। এসময় কিছু রাশির জাতক-জাতিকাদের বেশ সাবধানে থাকতে হবে। কারা রয়েছেন সেই তালিকায়?

 

1/6

অশুভ সময় শুরু

মেষ রাশির ব্যক্তিদের জন্য খুবই অশুভ সময় শুরু হবে। এঁরা কোনও কাজেই সফলতা পাবেন না। পারিবারিক জীবনে অশান্তি থাকবে এঁদের। এসময় এঁদের কোথাও টাকা বিনিয়োগ না করাই ভালো।

2/6

অসুখী প্রেম

এই সময় এঁদের শারীরিক ক্ষতির আশঙ্কা থাকবে। ঘটতে পারে দুর্ঘটনা। প্রেমজীবন সুখী হবে না।

3/6

আর্থিক সংকট

শুক্র ঘর পরিবর্তন করায় এ সময়ে কন্যা রাশির জাতক-জাতিকাদেরও খুব অশুভ সময় শুরু হবে। যে কোনও কাজে সফলতা মিলতে অনেক কাঠখড় পোড়াতে হবে। আর্থিক সংকট ক্রমশ বাড়বে। 

4/6

অশান্তির সম্মুখীন হতে হবে

দাম্পত্য থেকে পারিবারিক জীবন নানা অশান্তির সম্মুখীন হতে হবে কন্যারাশির জাতকদের। এসময় এঁদের কোথাও বিনিয়োগ না করাই ভালো। বাড়তি খরচে লাগাম দেওয়ার চেষ্টা করতে হবে।

5/6

নানা অসুবিধার মুখে

মীন রাশির ব্যক্তিদের জন্যও অশুভ সময়। এঁরা কোনও কাজেই সাফল্য পাবেন না। নানা বাধার মুখে পড়তে হতে পারে এঁদের। আর্থিকভাবেও এঁদের নানা অসুবিধার মুখে পড়তে হবে। 

6/6

ইচ্ছে পূরণ

মীন রাশির ব্যক্তিদের ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। অসুখী দাম্পত্য। সরকারি চাকরির যোগ থাকলেও এজন্য অপেক্ষা করে থাকতে হবে। তবে দেরিতে হলেও এঁদের মনের ইচ্ছে পূরণ হবে।