Tripti Dimri: 'আমি সমস্ত ভালোবাসা ও পরিচিতি...', অ্যানিমাল নিয়ে বড় কথা তৃপ্তির!

Tripti Dimri In Animal: 'অ্যানিমাল'-এ তৃপ্তির সাফল্য আকাশ ছোঁয়া। সেই নিয়ে অভিনেত্রী বলেন যে তিনি কোনওদিন ভুলবেন না যে মাধ্যম তাঁকে এই পর্যায়ে পৌঁছাতে সাহায্য করেছে, তা হল: ওটিটি।

Jan 31, 2024, 16:08 PM IST
1/6

তৃপ্তি দিমরি

তৃপ্তি দিমরি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৩ সালে মুক্তি পেয়েছে 'অ্যানিমাল'। ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল তৃপ্তি দিমরিকে। ছবিতে অভিনেত্রীর চরিত্র বিতর্কের ঝড় তুললেও কার্যত বদলে দিয়েছে তাঁর জীবন। অ্যানিমালের সাফল্যে শুধু নয় তৃপ্তি একাই প্রচারের আলো কেড়েছেন।   

2/6

তৃপ্তি দিমরি

তৃপ্তি দিমরি

'অ্যানিমাল'-এ তৃপ্তির সাফল্য আকাশ ছোঁয়া। সেই নিয়ে অভিনেত্রী বলেন যে তিনি কোনওদিন ভুলবেন না, যে মাধ্যম তাঁকে এই পর্যায়ে পৌঁছাতে সাহায্য করেছে, তা হল: ওটিটি।  

3/6

তৃপ্তি দিমরি

তৃপ্তি দিমরি

২৬ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে 'অ্যানিমাল'। প্রসঙ্গত অভিনেত্রী বলেন, 'ওটিটি আমার কর্মজীবনে অনেক অবদান রেখেছে। অ্যানিমালের জন্য এই প্ল্যাটফর্ম থেকে আমি সমস্ত পরিচিতি এবং ভালোবাসা পেয়েছি। ওটিটিতে আমাকে দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে।'

4/6

'লায়লা মজনু'

'লায়লা মজনু'

'লায়লা মজনু' থেকে 'বুলবুল', 'কালা' র মত ভালো ছবিগুলিতে তৃপ্তিকে ওটিটি প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। তাই এই প্ল্যাটফর্ম তাঁর খ্য়াতি অর্জনে অনেকটাই ছাপ ফেলেছে।

5/6

'বুলবুল'

'বুলবুল'

ওটিটি প্ল্যাটফর্ম প্রসঙ্গে তিনি আরও বলেন, 'যখন আমি একজন অভিনেতা হিসাবে কাজ শুরু করি, তখন খুব কম কাজ পেতাম। যখন আমি কারোর সঙ্গে কাজের সূত্রে দেখা করতাম, তখন তারা আমাকে বলত কোনও কাজ নেই। লোকেরা অভিনয়ে কাজ পাওয়ার জন্য এমনকি ছয় মাস পর্যন্ত অপেক্ষা করেছে। যদিও বর্তমানে কাজ করার অনেক সুযোগ রয়েছে। আমি এখন যাদের সঙ্গে দেখা করি তাদের একাংশই ওটিটি-তে কাজ করছে। অভিনেতাদের জন্য এখন যথেষ্ট কাজ আছে। পাঁচ বছর আগে অনেকের হাতে কাজ ছিল না। কিন্তু আজ তা আর নেই, আর সেটা খুবই ভাল।'

6/6

'কালা'

 'কালা'

ক্যারিয়ার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'কাজের মধ্যে আমি ব্যালেন্স করতে চাই। আমি এখন শুধুই চ্যালেঞ্জিং কাজ নেব। এবং আমি এটা ভাবব না যে ছবিটি ওটিটিতে হবে না অন্য কোথাও। আমি শুধু আমার চরিত্রে দিকে লক্ষ্য রাখব। ওটিটি দর্শক সম্পূর্ণ আলাদা এবং আমি সব শহরের দর্শককেই বিনোদন দিতে চাই।' তৃপ্তিকে পরবর্তীতে ভিকি কৌশলের সঙ্গে ছবিতে দেখা যাবে।