Iman-Nilanjan থেকে Neel-Trina, দেখুন নব-বিবাহিত তারকা দম্পতিদের জামাই ষষ্ঠী

Jun 16, 2021, 20:48 PM IST
1/6

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

এবছরই শুরুর দিকে সাতপাকে বাঁধা পড়েছেন টেলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। বিয়ের পর বুধবার প্রথম জামাই ষষ্ঠী খেলেন ওম-মিমি।

2/6

জনপ্রিয় টেলি তারকা দম্পতি নীল ভট্টাচার্য-তৃণা সাহারও এবার প্রথম জামাই ষষ্ঠী। ডাব চিংড়ি থেকে ভেটকি পাতুরি, ফ্রায়েড রাইস, মাংস, লুচি মিষ্টি, দই কী না ছিল না নীল-তৃণার জামাই ষষ্ঠীর মেনুতে।

3/6

গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারের মতো এবছর গৌরবের ভাই সৌরভ বন্দ্যোপাধ্যায়েরও এটা প্রথম জামাই জামাই ষষ্ঠী। মাটির থালায় বাঙালিয়ানায় ভরপুর নানান পদ সাজিয়ে জামাইকে খাওয়ালেন সৌরভের শাশুড়িমা অর্থাৎ অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের মা।

4/6

জামাই ষষ্ঠী উপলক্ষে স্ত্রী সৃজা সেনকে নিয়ে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। তবে তাঁর জামাই ষষ্ঠীর মেনুতে কী কী ছিল, তা অবশ্য প্রকাশ করেননি অর্জুন। 

5/6

এবছরই ফেব্রুয়ারি মাসে সাতপাকে বাঁধা পড়েছেন গায়িকা ইমন চক্রর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। এবছর প্রথম জামাই ষষ্ঠীতে কবজি ডুবিয়ে খেলেন ইমন-নীলাঞ্জন। মেনুতে বিভিন্ন রকমের ভাজা, পোলাও, মাছের কালিয়া, মাটন কারি, শেষপাতে আমের চাটনী, ফল … কী না ছিল না!   

6/6

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

জামাই ষষ্ঠী উপলক্ষে গায়ক অনীক ধর-এর শ্বশুরবাড়িতে ছিল এলাহী আয়োজন। ছবি পোস্ট করে অনীকের ক্যাপশান, 'ভাবছি…আর কতো খাবো !'