শিবসেনায় যোগ দিচ্ছেন ঊর্মিলা মাতণ্ডকর, স্থান হতে পারে মহারাষ্ট্র বিধান পরিষদে

Nov 29, 2020, 16:23 PM IST
1/6

শিবসেনার হাত ধরে ফের রাজনীতির ময়দানে আসতে চলেছেন অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর।

2/6

কংগ্রেসের টিকিটে লোকসভা নির্বাচনে লড়াই করার পর ফলাফল সামনে আসতেই দল ছেড়েছিলেন ঊর্মিলা। এবার উদ্ধব ঠাকরের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন তিনি।

3/6

মহারাষ্ট্রের রাজনৈতিক মহলের খবর, রাজ্য বিধান পরিষদে তাঁকে মনোনীত করতে পারে শিবসেনা। সবকিছু ঠিক থাকলে সোমবারই শিবসেনায় যোগ দিচ্ছেন ঊর্মিলা।

4/6

২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে মার্চ মাসে কংগ্রেসে যোগ দেন ঊর্মিলা। কংগ্রেসের টিকিটে ভোটে লড়াইও করেন। কিন্তু পাঁচ মাস পর দল ছেড়ে দেন। এমনকি দলের সদস্য পদও ছেড়ে দেন।

5/6

সেসময় ঊর্মিলা মাতণ্ডকর মন্তব্য করেছিলেন, দলে কিছু লোকের স্বার্থ বজায় রেখে যেভাবে চলতে হয় তা আমার পক্ষে সম্ভব নয়। সাধারণ মানুষের স্বার্থ বাদ দিয়ে এসব করতে পারব না।

6/6

উল্লেখ্য, লোকসভা ভোটে লড়াই করার পর তাঁর সঙ্গে দলের নেতা সঞ্জয় নিরুপমের সংঘাত বেধে যায়। তিনি দলের নেতৃত্বকে চিঠি লিখে সঞ্জয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। দল তা না করার পরই তিনি কংগ্রেস ত্যাগ করেন। এনিয়ে ঊর্মিলা বলেন, ওই গোপন চিঠি ফাঁস করে দেওয়া হয়েছিল এবং তা সংবাদমাধ্যম পর্যন্ত চলে গিয়েছিল। এরকম ঘটনার পরও দলের কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করেননি বা সঞ্জয়ের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।