ইউএস ওপেন নিয়ে সিদ্ধান্ত জুনে; হলেও সম্ভবত ফাঁকা স্টেডিয়ামে হবে গ্র্যান্ড স্লাম

Apr 17, 2020, 16:29 PM IST
1/5

করোনার ধাক্কায় বাতিল করতে হয়েছে ফরাসি ওপেন, উইম্বলডন। মারন ভাইরাসের ধাক্কায় এবার অনিশ্চিত ইউএস ওপেনও। চলতি মরশুমে নিউইয়র্কে ইউএস ওপেন হবে কিনা সে ব্যাপারে জুন মাসে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

2/5

বছরের শেষ গ্র্যান্ডস্লাম হলেও ফাঁকা স্টেডিয়ামেই তা হওয়ার সম্ভাবনা। তবে দর্শকশূন্য স্টেডিয়ামে গ্র্যান্ড স্লাম করার পক্ষপাতী যে তাঁরা নন তা পরিষ্কার করে দিচ্ছেন ইউনাইটেড স্টেটস টেনিস অ্যাসোসিয়েশন এর চিফ এক্সিকিউটিভ।

3/5

করোনার ধাক্কায় তছনছ হয়ে গিয়েছে মার্কিন মুলুক। নিউইয়র্কেই প্রাণ হারিয়েছেন কয়েক হাজার মানুষ। এই নিউইয়র্কেই ৩১ অগাস্ট থেকে ১৩সেপ্টেম্বর পর্যন্ত ইউএস ওপেন হওয়ার কথা। যে স্টেডিয়ামে ইউএস ওপেনের খেলা হবে, তা আপাতত অস্থায়ী হাসপাতালে পরিণত হয়েছে।

4/5

গতবছর গোটা বিশ্ব থেকে প্রায় সাড়ে সাত লাখ ফ্যান ইউএস ওপেন দেখতে এসেছিলেন। তাই ইউনাইটেড স্টেটস টেনিস অ্যাসোসিয়েশন চিফ এক্সিকিউটিভ বলছেন ফ্যানেদের ছাড়া টুর্নামেন্ট হওয়ার সম্ভাবনা কম।

5/5

চিকিৎসকদের সঙ্গে আলোচনার পরই ইউএস ওপেন করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ইউনাইটেড স্টেটস টেনিস অ্যাসোসিয়েশন। হাতে যেহেতু কিছুটা সময় আছে তাই জুন মাস পর্যন্ত অপেক্ষা করতে চাইছেন তাঁরা।