Vicky Kaushal & Sara Ali Khan : মেঠো লুক, বাইকে চড়ে ভিকির সঙ্গে পঞ্জাবে সারা আলি খান!

| Nov 18, 2022, 18:50 PM IST
1/6

ফাঁস সারা-ভিকির দৃশ্য

গতকালই একেবারে দেশি, মেঠো লুকে দেখা গিয়েছিল নবাব পরিবারের মেয়ে সারাকে। ফের একবার পরিচালক লক্সমন উতেকর পরিচালিত ছবির সেট থেকে ফাঁস হল ভিকি কৌশল ও সারা আলি খানের দৃশ্য। যদিও এই ছবির নাম ঠিক কী রাখা হয়েছে, তা এখনও নির্মাতাদের তরফে প্রকাশ্যে আনা হয়নি।

2/6

ঘরোয়া লুকে সারা-ভিকি

ছবির সেট থেকে ফাঁস হওয়া দৃশ্যে দেখা যাচ্ছে, সারা লাল ব্লাউজের সঙ্গে সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড শিফন শাড়ি পরে রয়েছেন, তাঁর সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র, কানে ঝুমকো আর হাতে কাচের চুড়ি। অন্যদিকে, ভিকি পরেছিলেন নীল, সাদা, হলুদ প্রিন্টেড টি-শার্ট। ছবির দৃশ্যে ভিকিকে মোটর বাইক নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে, আর সারা হাত দিয়ে রোদ থেকে নিজের চোখ আড়াল করছেন। 

3/6

ভিকির বাইকে সারা

 ছবির শ্যুটিং সেট থেকে ভিকি-সারা দৃশ্য ফাঁস হতেই ছবি নিয়ে কৌতুহলী হয়ে পড়েছেন সিনেমাপ্রেমীরা। জানা যাচ্ছে, কিছুদিন আগেই ইন্দোরে ছবির শ্যুটিং সেরেছেন সারা ও ভিকি। সম্প্রতি, শ্যুটিং চলাকালীন একটি ভিডিয়োও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। যেখানে বাইকের পিছনে সারাকে বসিয়ে হেলমেট পরে বাইক চালাতেও দেখা গিয়েছে ভিকিকে। 

4/6

মেঠো লুকে সারা

বৃহস্পতিবার ছবির সেট থেকে বেশকিছু ছবিও পোস্ট করেছিলেন সারা নিজেই, যেখানে মেঠো লুকে দেখা গিয়েছিল তাঁকে। গোলাপি রঙের শিফন শাড়ি, সবুজ প্রিন্টেড ব্লাউজ, সঙ্গে কানে ঝুমকো, হাতে কাচের চুরিতে দেখা গিয়েছিল সারাকে। শস্যক্ষেতের সামনে দাঁড়িয়েছিলেন তিনি।

5/6

কচিকাচাদের নিয়ে খাটিয়ায় সারা

আরও একটি ছবিতে দড়ির খাটিয়ার উপর বেশ কয়েকজন কচিকাচাদের সঙ্গে বসে থাকতে দেখা যায় সারাকে। ছবি দেখেই বোঝা যায়, তাঁরা সকলেই স্থানীয় শ্যুটিংয়ে গিয়েই তাঁদের সঙ্গে ছবি তুলেছেন সারা। ক্যাপশানে লিখেছেন, 'যেখানেই যাও না কেন, সেখানকার অংশ হয়ে যাও।' তাঁর পোস্টে পিসি সাবা আলি খান লিখেছেন, 'গর্ব হয়' সঙ্গে ।

6/6

ভিকির প্রশংসায় সারা

আবার সারার একটি ইনস্টা পোস্ট থেকেই জানা যাচ্ছে, ভিকির সঙ্গে তাঁর এই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। সোম্যা চরিত্রটি তাঁকে দেওয়ার জন্য পরিচালক লক্সমন উতেকরের প্রশংসা করেছেন সারা। আবার ভিকিকে ট্যালেন্টেড আখ্যা দিয়ে তাঁর অভিনয়েরও প্রশংসা করেছেন। জানিয়েছেন, শ্যুটিং চলাকালীন পাঞ্জাবি গান, সকালে গাড়ি করে ঘোরা, চা সবই তিনি ভীষণভাবে মিস করবেন।