Jalpaiguri: মদ বিক্রেতার মুক্তির দাবিতে তুলকালাম, গাছের গুঁড়ি ফেলে পথ অবরোধ গ্রামবাসীদের

Mar 22, 2022, 20:51 PM IST
1/6

মদ বিক্রেতার মুক্তির দাবিতে প্রায় ৩ ঘণ্টা ধরে চলল পথ অবরোধ। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে বিক্ষোভ দেখালেন  গ্রামবাসীরা। এমন আজব দাবিতে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ৭৩ মোড় সংলগ্ন নায়াপাড়া এলাকায়। 

2/6

মঙ্গলবার দুপুরে নয়া পাড়ার এক হোটেল মালিক মহিলাকে মদ বিক্রির অভিযোগে আটক করে কোতোয়ালি থানার পুলিস। ওই খবর রটতেই রাস্তায় জড়ো হয় গ্রামবাসী। তাদের দাবি, ওই মহিলার একটি ছোট বাচ্চা রয়েছে। সেই শিশু এখন মায়ের কোলছাড়া। তাই তাকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

3/6

যে এলাকায় রাস্তা অবরোধ করা হয় সেখানে রয়েছে একটি কোল্ড স্টোরেজ। এখন সেখানে আলু জমা দেওয়ার কাজ চলছে। রাস্তাতে এমনিতেই জ্যাম। তার উপরে গাছে গুঁড়ি ফেলে বিক্ষোভ চলায় অবরুদ্ধ হয়ে পড়ে গোটা এলাকা।

4/6

ঘটনায় নবদ্বীপ রায় নামে এক অবরোধকারী বলেন, এই মহিলার কোলের বাচ্চা রয়েছে। বাচ্চা এখন মাকে ছাড়া থাকবে কীকরে। তাছাড়া এখানকার ড্রাইভার থেকে শুরু করে সবাই মদ খায়। তাই মহিলাও মদ বিক্রি করে। এখানে পাশেই রয়েছে সরকারি মদের দোকান। সেখান থেকেও মদ বিক্রি করা হয়। পুলিস আগে সরকারি দোকান বন্ধ করুক।  

5/6

ঘটনায় মহিলার স্বামী ললিত রায় বলেন আমরা চা, বিস্কুট, ভাত ইত্যাদি বিক্রি করি। মদ আমরা বিক্রি করি না। ড্রাইভারেরা বাইরে থেকে মদ এনে আমার হোটেলে বসে খেয়েছে। আর পুলিস আমার স্ত্রীকে আটক করে নিয়ে গেছে। তাকে না ছাড়লে পথ অবরোধ চলবে। 

6/6

ঘটনায় ডিএসপি ক্রাইম বলেন পথ অবরোধ হয়েছে শুনেছি। রাস্তা পরিষ্কার করতে আইসি কোতোয়ালিকে নির্দেশ দেওয়া হয়েছে।