WB assembly election 2021 : আসানসোল দক্ষিণে Saayoni Ghosh, পুজো দিলেন শিব মন্দিরে

Mar 07, 2021, 15:50 PM IST
1/7

সায়নী ঘোষকে আসানসোল দক্ষিণ কেন্দ্রের প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। ভোটে লড়ার আগে রবিবার নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী, তথা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।  

2/7

রবিবার আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে পৌঁছে সেখানকার স্থানীয় মানুষ ও জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলেন সায়নী ঘোষ। সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে কথা বলতে, তাঁদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় সায়নীকে। 

3/7

আসানসোলে দক্ষিণ বিধানসভা কেন্দ্রে পৌঁছে সেখানকার একটি শিবমন্দিরে পুজো দিতে দেখা গেল অভিনেত্রী তথা তৃণমূলের তারকা প্রার্থী সায়নীকে। 

4/7

প্রসঙ্গত, ২০১৫ সালে শিবকে নিয়ে একটি মিম শেয়ার করেছিলেন সায়নী ঘোষ। যা নিয়ে গত দু'মাস আগে তীব্র বিতর্কে জড়িয়েছিলেন সায়নী। তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ তুলেছিল BJP।

5/7

রবিবার আাসনসোলের জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন সায়নী। সেই ছবি শেয়ার করে সায়নী ফেসবুকে লিখেছেন, ''আসানসোলে প্রথম দিন এবং প্রথম সাক্ষ্যাৎ আমাদের জেলা সভাপতি শ্রদ্ধেয় অপূর্ব মুখার্জী ও তাঁর স্ত্রী আনন্দিতা মুখার্জীর সঙ্গে। তাঁদের অভ্যর্থনায় আমি অভিভূত ও আপ্লুত।''

6/7

সায়নী দেখা করেন জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের স্ত্রী অনিন্দিতা মুখোপাধ্যায় ও তাঁর পরিবারের সঙ্গেও। প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী ঘোষ। 

7/7

প্রসঙ্গত, আসানসোল যাওয়ার আগে শনিবার কলকাতার ঢাকা কালীবাড়িতে পুজোও দেন সায়নী ঘোষ। তারপর রবিবার তিনি আসানসোলের উদ্দেশ্যে রওনা দেন।