Paashbalish Trailer: মে মাসেই আসছে 'পাশবালিশ', শুয়ে-বসে দেখুন!

Paashbalish Trailer: ওটিটি প্ল্যাটফর্ম জি-৫-এ আসতে চলেছে পাশবালিশ ওয়েব সিরিজ। রোমান্টিক-থ্রিলার এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে ইশা সাহা, সৌরভ দাস, সুহাত্র মুখোপাধ্যায়।

Apr 23, 2024, 19:31 PM IST
1/5

পাশবালিশ ট্রেলার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওটিটি প্ল্যাটফর্ম জি-৫-এ আসতে চলেছে পাশবালিশ ওয়েব সিরিজ। রোমান্টিক-থ্রিলার এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে ইশা সাহা, সৌরভ দাস, সুহাত্র মুখোপাধ্যায়। কোরক মুর্মু পরিচালিত এই সিরিজটি মুক্তি পাবে ১০ মে। ভালোবাসা, আবেগ এবং প্রতিশোধ মিলেমিশে গিয়েছে পাশবালিশের ট্রেলারে।

2/5

সৌরভ দাস

সৌরভকে দেখা যাবে স্বদেশের চরিত্রে, যিনি পাহাড়বংশী বংশের নেতা। সেই প্রসঙ্গে অভিনেতা বলেন, 'স্বদেশ আমার হৃদয়ের কাছাকাছি একটি চরিত্র। তাঁর ভালোবাসার জার্নি ফুটিয়ে তোলার সুযোগ পেয়ে আমি সত্যিই ধন্য।'

3/5

সুহাত্র মুখোপাধ্যায়

সুহাত্রকে এখানে চান্দুর ভূমিকায় দেখা যাবে। তাঁর চরিত্রটি প্রেম, আনুগত্য এবং মানব সম্পর্কের জটিলতাগুলি অন্বেষণ করেছে বলেই জানান অভিনেতা। 

4/5

ইশা সাহা

আঁচলের চরিত্রে দেখা যাবে ইশা সাহাকে। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'আঁচলের চরিত্রটিকে আমাকে আশ্চর্য করেছে। আমি তার বহুমুখী ব্যক্তিত্ব দিয়ে গভীরভাবে অনুরণিত হয়েছি। যে সাহসী, সংবেদনশীলতা এবং একটি স্বাধীন চেতনার মেয়ে। আঁচলের অটুট সমর্থন এবং ভালোবাসা রয়েছে।'

5/5

পাশবালিশ ট্রেলার

ভালোবাসা, আবেগ এবং প্রতিশোধ মিলেমিশে গিয়েছে পাশবালিশের ট্রেলারে।