Who Is Kylian Mbappe's Girlfriend: সম্পর্ক রেখেছেন একদম গোপন! কার সঙ্গে প্রেম করেন এমবাপে? চিনুন লাস্যময়ী বেলজিয়ানকে

Who Is Kylian Mbappe's Girlfriend: কিলিয়ান এমবাপের আর নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর ফুটবল আকাশ আলোকজ্জ্বল করে রেখেছেন এই ফরাসি অধিনায়ক। এমবাপের জীবনে বিভিন্ন সময়ে নারীরা এসেছেন। তবে প্রায় বিগত দুই বছর এমবাপে আছেন একজনের সঙ্গেই।

Jun 23, 2024, 20:41 PM IST
1/7

স্টেফানি রোজ বেরট্রামের সঙ্গেই এমবাপের প্রেম!

A New Romance with Stephanie Rose Bertram

বিখ্য়াত বেলজিয়ান মডেল স্টেফানি রোজ বেরট্রামের সঙ্গেই এমবাপে ডেট করছেন! এমনটাই খবর ফুটবল দুনিয়ায়। L’Oréal ও H&M -এর মতো ব্র্য়ান্ডের সঙ্গে কাজ করেন ২৯ বছরের কন্য়া। দু'জনেই সম্পর্ক রেখেছেন একদম গোপন!  

2/7

স্টেফানির সোশ্য়াল মিডিয়া প্রেজেন্স

 Stephanie's Influential Social Media Presence

স্টেফানিকে সোশ্য়াল মিডিয়ায় ফলো করেন ১.১ মিলিয়ন মানুষ। প্রতিনিয়ত স্টেফানি তাঁর কাজের কথা শেয়ার করেন সেখানে। হাই-প্রোফাইল ফ্য়াশন ব্র্য়ান্ড ও ম্য়াগাজিন তাঁকে দিয়ে কাজ করাতে মুখিয়ে থাকে। ১৩ বছর বয়স থেকেই স্টেফানি কাজ করছেন। বেলজিয়ামে জন্মানো ফ্রান্স নিবাসী প্যারিসের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম করে নিয়েছেন। 

3/7

অতীতে কার সঙ্গে প্রেম করেছেন এমবাপে?

Kylian Mbappe’s Previous High-Profile Romance

কাতার বিশ্বকাপের আগে পর্যন্ত জানা গিয়েছিল যে, এমবাপে চুটিয়ে প্রেম করছেন ফ্রান্সের প্রথম ট্রান্স মডেল ইনেস রাউয়ের সঙ্গে। তবে বিশ্বকাপের আবহে স্টেফানির উদয় হয়। এমবাপেকে তাতাতে স্টেফানি ফ্রান্স থেকে চলে গিয়েছিলেন কাতারে।

4/7

ইনেস রাউয়ের সঙ্গে এমবাপে

Initial Public Appearance with Ines Rau

এমবাপে এবং রাউকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে। তাঁদের একসঙ্গে মাখোমাখো ইয়ট ভ্রমণে পাওয়া গিয়েছিল অন্য ভাবে। সেই ছবিও রাতারাতি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

5/7

এমবাপে ও এমা স্মেট

Romance Speculations with Emma Smet

ফরাসি মডেল এবং অভিনেত্রী এমা স্মেটের সঙ্গেও এমবাপে ডেট করেছেন বলেও গুজব ছড়িয়েছিল। কারণ এমাকে পিএসজি ম্যাচে এবং নেইমারের জন্মদিনের পার্টিতে এমবাপের সঙ্গে দেখা গিয়েছিল।    

6/7

অ্যালিসিয়া আইলিসের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন

Rumored Relationship with Alicia Aylies

২০১৮ বিশ্বকাপের সময় প্রাক্তন মিস ফ্রান্স, অ্যালিসিয়া আইলিসের সঙ্গে নাম জড়িয়েছিল এমবাপের। রাশিয়ায় প্রায় প্রতি ম্য়াচেই ফ্রান্সের জার্সিতে গ্য়ালারিতে দেখা যেত অ্যালিসিয়া আইলিসকে।  

7/7

স্টেলা ম্য়াক্সওয়েলও এসেছিলেন এমবাপের জীবনে

 Relationship with Stella Maxwell

২০২২ সালে এমবাপেকে, প্রাক্তন ভিক্টোরিয়া'স সিক্রেট মডেল স্টেলা ম্যাক্সওয়েলের সঙ্গে একটি চ্যারিটি ইভেন্টে দেখা গিয়েছিল। পরে তাঁদের প্রেম নিয়েও বিস্তর চর্চা হয়েছিল।