কেন কম বয়সী বান্ধবী পছন্দ করেন 'বুড়ো' পুরুষরা?

Sep 18, 2018, 20:57 PM IST
1/8

প্রেমের ভুবন...

big_1

বিগ বসের দ্বাদশ সংস্করণে জসলীনের সঙ্গে তাঁর সম্পর্ক ফাঁস করে দিয়েছেন বিখ্যাত ভজন গায়ক অনুপ জালোটা। জসলীন মখারুর সঙ্গে অনুপের বয়সের ফারাক ৩৭ বছর। তবে এটাই প্রথম নয়, কম বয়সী বান্ধবীর সঙ্গে অনেক পুরুষ সেলেবই ঘর বেঁধেছেন বা প্রেম করেছেন। কেন কম বয়সীদের পছ্ন্দ 'বুড়ো'দের। 

2/8

প্রেমের ভুবন...

big_2

কম বয়সী মহিলাদের সঙ্গে পুরুষের সম্পর্ক নিয়ে গবেষণা করেছে ফিনল্যান্ডে মনস্তত্ববিদ্যার বিশ্ববিদ্যালয়। তাদের দাবি, বেশি বয়সী পুরুষরা অভিজ্ঞ। এর পাশাপাশি আর্থিকভাবেও তাঁরা বলবান। সে কারণেই 'বুড়ো'দের পছন্দ করেন তরুণীরা।  

3/8

প্রেমের ভুবন...

big_3

আর একটি গবেষণা বলছে, পুরুষের বয়স যতই বেশি হোক না কেন, কম বয়সীদের প্রতি টান থাকে তাঁদের। বয়স ৩০ হোক বা ৬০ পুরুষরা সাধারণত ২০-২২ বছরের তরুণীর সঙ্গে সম্পর্ক রাখতে চান। যুবতীদের প্রতিই আকর্ষিত হন পুরুষ। 

4/8

প্রেমের ভুবন...

big_4

নিজের বান্ধবী জসলীনকে নিয়ে বিগ বসের ঘরে হাজির হয়েছেন অনুপ জালোটা। ২৮ বছরের জসলীনের সঙ্গে ৬৫ বছরের অনুপ জালোটার সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে শোরগোল। শোয়ে নিজেদের সম্পর্ক স্বীকার করে অনুপ ও জসলীন জানিয়েছেন, কয়েক বছর ধরে সম্পর্ক লুকিয়ে রেখেছেন তাঁরা। গোপনে সাক্ষাত্ করতেন তাঁরা।

5/8

প্রেমের ভুবন...

big_5

২০১৬ সালে অভিনেতা কবীর বেদী নিজের চেয়ে ২৯ বছরের ছোট পরবীন দোসাঞ্জের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ১০ বছর ধরে পরবীনের সঙ্গে মেলামেশা ছিল কবীরের। এটি তাঁর চতুর্থ বিবাহ। বলে রাখি, কবীরের মেয়ে পুজা বেদী তাঁর স্ত্রীর থেকে ৫ বছরের বড়। 

6/8

প্রেমের ভুবন...

big_7

চলতি বছরেই ২৫ বছরের ছোট অঙ্কিতাকে বিয়ে করেছেন মডেল মিলিন্দ সোনম। অঙ্কিতা জানিয়েছেন, একটি নৈশক্লাবে তাঁর সঙ্গে মিলিন্দের পরিচয় হয়। তার আগে কখনও নৈশক্লাবে যাননি তিনি। 

7/8

প্রেমের ভুবন...

big_8

৯ হাজার কোটি টাকার ঋণখেলাপ করে দেশ ছেড়েছেন বিজয় মালিয়া। লন্ডনে মালিয়ার সঙ্গে থাকেন তাঁর বান্ধবী পিঙ্কি লালবানী। সম্প্রতি তাঁদের বিয়ের খবরও এসেছিল।

8/8

প্রেমের ভুবন...

big_9

২০০৪ সালে ৫১ বছরের সলমন রুশদিকে বিয়ে করেছিলেন অভিনেতা-মডেল-টিভি উপস্থাপিকা পদ্মলক্ষ্মী। ২০০৭ সালে লেখকের সঙ্গে ডিভোর্স হয় তাঁর।