'আমি স্বরূপ বিশ্বাসের ছেলে, অরূপ বিশ্বাস আমার কাকু', অভিনয়ে সুযোগের নামে কুপ্রস্তাব তরুণীদের!

Oct 06, 2020, 12:54 PM IST
1/7

নিজস্ব প্রতিবেদন : ফেসবুক ও অন্যান্য় সোশ্যাল সাইটে মেয়েদের মডেল ও অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণায় 'নাম জড়াল' মন্ত্রী অরূপ বিশ্বাসের! কি চমকে উঠলেন তো? ভাবছেন, এসব কী! আসল ঘটনা তাহলে এবার খোলসা করা যাক-

2/7

রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের নাম ভাঙিয়েই চলছিল প্রতারণা চক্র। ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল সাইটে মেয়েদের মডেলিং ও অভিনয়ে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে চলছিল প্রতারণা।

3/7

এই প্রতারণা চক্রের নেপথ্য়ে ছিল রঞ্জিত বিশ্বাস ওরফে আকাশ বিশ্বাস নামে এক যুবক। মাস্টারমাইন্ড আকাশ বিশ্বাসকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে টালিগঞ্জ থানার পুলিস।

4/7

তদন্তে উঠে এসেছে, ধৃত আকাশ বিশ্বাস সোশ্যাল সাইটে প্রথমে বিভিন্ন তরুণীর সঙ্গে আলাপ জমাত। তারপর সেইসব তরুণীদের মডেলিংয়ে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে তাঁদের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। 

5/7

এমনকি রঙিন দুনিয়ার প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাবও দিত অভিযুক্ত। নিজেকে কখনও মন্ত্রীর ছেলে, আবার কখনও ভাইপো হিসেবে পরিচয় দিয়েও প্রভাব খাটানোর চেষ্টা করে অভিযুক্ত। 

6/7

ফেসবুকে অভিযুক্ত আকাশ বিশ্বাসের মোট ৮টি প্রোফাইল শনাক্ত করেছেন গোয়েন্দারা। টালিগঞ্জ থানার পাশাপাশি এই ঘটনায় তদন্ত করছে লালবাজার সাইবার সেলও।

7/7

মন্ত্রীর নাম ভাঙিয়ে এই ভুয়ো প্রতারণা চক্রের নেপথ্যে আর কেউ জড়িত কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে এই ঘটনায় অরূপ বিশ্বাস নিজেও পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।