Tokyo 2020: ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টের ফাইনালে উঠতে ব্যর্থ মনু-সৌরভ জুটি

এই পর্বে সপ্তম স্থানে শেষ করলেন মনু-সৌরভ। 

Updated By: Jul 27, 2021, 10:26 AM IST
 Tokyo 2020: ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টের ফাইনালে উঠতে ব্যর্থ মনু-সৌরভ জুটি

নিজস্ব প্রতিবেদন: তাঁদের ঘিরে আশা ছিল, কিন্তু শেষ রক্ষা হল না। টোকিও অলিম্পিক্সে ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টের ফাইনালে উঠতে ব্যর্থ হলেন মনু ভাকের (Manu Bhaker) ও সৌরভ চৌধুরী (Saurabh Chaudhary) জুটি। যোগ্যতা অর্জনের প্রথম পর্বে দুর্দান্ত খেললেও, দ্বিতীয় পর্বে সেই খেলা ধরে রাখতে পারলেন না তাঁরা। সকলকে নিরাশ করে এই পর্বে সপ্তম স্থানে শেষ করলেন মনু-সৌরভ। 

১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টের যোগ্যতা অর্জন প্রথম পর্বের ম্যাচে শীর্ষ স্থানে খেলা শেষ করেছিলেন মনু ভাকের ও সৌরভ চৌধুরী। এরপরই তাঁদের পদক জয়ের আশায় বুক বাঁধছিল দেশ। তবে অচীরেই সেই আশা চুর্ণ হল। ৩৮০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে খেলা শেষ করলেন মনু ভাকের (Manu Bhaker) এবং সৌরভ চৌধুরী (Saurabh Chaudhary)। 

আরও পড়ুন: এত সুযোগ সুবিধা পেয়ে ভারতীয়দের অলিম্পিক্স থেকে পদক আনা উচিত: PT Usha Exclusive

আরও পড়ুন: Tokyo Olympics 2020: জার্মানির কাছে হকিতে হার ভারতের

৩৮৭ পয়েন্ট নিয়ে প্রথম স্থান দখ করেছেন চিনের আর জিয়াং এবং ডব্লু প্যাংয়ের জুটি। ৩৮৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রাশইয়া। তৃতীয় ও চতুর্থ স্থানে যথাক্রমে ইউক্রেন ও সার্বিয়া। মনু ভাকের (Manu Bhaker) এবং সৌরভ চৌধুরী (Saurabh Chaudhary) জুটির দখলে রয়েছে পাঁচটি ওয়ার্ল্ড কাপ গোল্ড মেডেল এবং একটি রুপো মেডেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)