এটিকে মোহনবাগান জার্সিতে কেন তিনটি তারা! সমর্থকদের রাগ ভাঙালেন কর্তা

মোহনবাগান সমর্থকদের এই দুটি বিষয় নিয়ে আপত্তির জেরে এবার বোর্ডের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্ত বার্তা দিলেন।

Updated By: Nov 1, 2020, 10:39 PM IST
এটিকে মোহনবাগান জার্সিতে কেন তিনটি তারা! সমর্থকদের রাগ ভাঙালেন কর্তা

নিজস্ব প্রতিবেদন- অনুশীলন জার্সিতে তিনটি স্টার। আর তাই নিয়েই যাবতীয় আপত্তি মোহনবাগান সমর্থকদের। তার উপর আরও একটি আপত্তির কারণ রয়েছে সবুজ-মেরুন সমর্থকদের। আর সেটা হল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লেখা নিয়ে। কেন এটিকে মোহনবাগানকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসাবে উল্লেখ করা হবে! এটিকে মোহনবাগান তো প্রথমবার আইএসএলে আত্মপ্রকাশ করছে। আর কেনই বা তিনটি তারা লাগানো থাকবে! এটিকে মোহনবাগান তো আর তিনবার খেতাব জেতেনি। বিজ্ঞাপন নিয়ে অভিমানের পর এবার এই দুটি বিষয় নিয়েও সমর্থকরা প্রশ্ন তুলেছেন।

মোহনবাগান সমর্থকদের এই দুটি বিষয় নিয়ে আপত্তির জেরে এবার বোর্ডের অন্যতম ডিরেক্টর দেবাশিস দত্ত বার্তা দিলেন। তিনি সমর্থকদের উদ্দেশে জানিয়েছেন, ইতিমধ্যে এই নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হয়েছে। জার্সি থেকে তিনটি স্টার সরানোর ব্যাপারে যে কথা হয়েছে তা তিনি জানিয়ে রাখলেন। অর্থাত্, অদূর ভবিষ্যতে এটিকে-মোহনবাগান জার্সি থেকে তিনটি তারা সরে যেতেই পারে। এদিকে, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শব্দ দুটি সরানোর ব্যাপারেও এফএসডিএল-এর ডিজিটাল টিম কাজ শুরু করেছে বলে আশ্বাস দিয়েছেন দেবাশিস দত্ত। 

আরও পড়ুন-  অস্ট্রেলিয়ায় বাদ রোহিত, শাস্ত্রীর জবাব 'দল নির্বাচনে আমার অধিকার নেই'

২০ নভেম্বর প্রথম ম্যাচ খেলতে নামবে এটিকে মোহনবাগান। আর সেই জন্য এখন গোয়াতে অনুশীলনে ব্যস্ত সবুজ-মেরুন শিবিরের ফুটবলাররা। তাই আপাতত অন্য বিষয়গুলি থেকে নজর সরিয়ে ক্লাবকে সমর্থনের জন্য সমর্থকদের উদ্দেশে আর্জি জানিয়েছেন দেবাশিস দত্ত।