IND VS NZ WTC21 Final: একটিও বল গড়াল না মাঠে, বৃষ্টিতে ধুয়ে গেল চতুর্থ দিনের খেলা

প্রথম দিনের ছবিই ফিরে এল সাউদাম্পটনে!

Updated By: Jun 21, 2021, 08:16 PM IST
IND VS NZ WTC21 Final: একটিও বল গড়াল না মাঠে, বৃষ্টিতে ধুয়ে গেল চতুর্থ দিনের খেলা

নিজস্ব প্রতিবেদন: গোটা দিনের অপেক্ষাই সার! বৃষ্টিতে ধুয়ে গেল আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (ICC World Test Championship Final) চতুর্থ দিনের খেলা। একটিও বল গড়াল না মাঠে। বৃষ্টির দাপটে সোমবার শুরুই করা গেল না খেলা। গ্যালারিতে ছাতা মাথায় ম্যাচ শুরুর প্রতীক্ষায় বসে থাকা ফ্যানেরা ফের হতাশ হয়েই ফিরে গেলেন এজিয়েস বোল থেকে। প্রথম দিনের ছবিই ফিরে এল সাউদাম্পটনে। বিসিসিআই টুইট করে জানিয়ে দিল আগামিকাল হবে ম্য়াচ। 

প্রথম ইনিংসে ভারতের ২১৭ রানের জবাবে নিউজিল্যান্ড পিছিয়ে আছে ১১৬ রানে। গতকাল নিউজিল্যান্ড ২ উইকেট হারিয়ে ৪৯ ওভার ব্যাট করে ১০১ রান তুলেছিল। তৃতীয় দিনের শেষে ক্রিজে অপরাজিত ছিলেন ক্যাপ্টেন কেন উইলিয়ামসন (১২) ও রস টেলর (০)। ম্যাচ ঠিক ওখানেই থেমে থাকল। 

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: Bhuvneshwar Kumar এখন টুইটারে ট্রেন্ডিং! সাউদাম্পটনে 'সুইং কিং'-এর অভাব বোধ করছেন ফ্যানেরা

ম্যাচ ড্র কিংবা টাই হলে যুগ্ম বিজয়ী হবে ভারত এবং নিউজিল্যান্ড। আগে জানা গিয়েছিল নির্ধারিত পাঁচ দিনের (১৮-২২ জুন) মধ্যে কোনও দিন নষ্ট হলে রিজার্ভ ডে (২৩ জুন) থাকবে। তবে নির্ধারিত পাঁচ দিনের খেলায় ম্যাচের নিস্পত্তি না হলে রিজার্ভ ডে-তে খেলা হবে না ফলাফলের জন্য। ড্র হলে ড্র। এই সিদ্ধান্ত ২০১৮ সালের জুন মাসেই নেওয়া হয়ে গিয়েছিল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল শুরুর আগে। কোনও ভাবে ম্যাচে সময় নষ্ট হলে, রিজার্ভ-ডে কীভাবে কাজে লাগানো হবে, সে বিষয়ে ম্যাচ রেফারিরা নিয়মিত সেই আপডেট দুই দলের পাশাপাশি মিডিয়াকেও জানাবে। পঞ্চম দিনের শুরুর এক ঘণ্টা আগে আইসিসি সিদ্ধান্ত নেব আদৌ রিজার্ভ-ডে'র দিন ম্যাচ গড়াবে কি গড়াবে না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)