কলঙ্কিত পাক ক্রিকেট! চুরি হল লাহোরের গদ্দাফি স্টেডিয়ামের একাধিক সিসিটিভি ক্যামেরা

জানা গিয়েছে, চুরি যাওয়া মোট সামগ্রীর মূল্য পাক মুদ্রায় প্রায় ১০ লক্ষ টাকা। এখন প্রবল বিদ্যুৎ সংকটে ভুগছে পাকিস্তান। তাই চুরি করা জেনারেটর চড়া দামে বিক্রি হতে পারে বলেই অনুমান।

Updated By: Feb 27, 2023, 01:48 PM IST
কলঙ্কিত পাক ক্রিকেট! চুরি হল লাহোরের গদ্দাফি স্টেডিয়ামের একাধিক সিসিটিভি ক্যামেরা
চুরি হল লাহোরের গদ্দাফি স্টেডিয়ামের সিসিটিভি ক্যামেরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের কলঙ্কিত হল পাকিস্তান (Pakistan)। ফের একবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Borad) মুখ পুড়ল। শোনা গিয়েছে লাহোরের (Lahore) গদ্দাফি স্টেডিয়াম (Gaddafi Stadium) থেকে একসঙ্গে আটটি সিসিটিভি ক্যামেরা চুরি হয়েছে। একইসঙ্গে স্টেডিয়াম থেকে উধাও বেশ কয়েকটি জেনারেটরের ব্যাটারিও। এছাড়াও আরও কয়েকটি দামি জিনিস চুরি হয়েছে বলে জানিয়েছে পুলিস।  একাধিক পাক সংবাদমাধ্যমের দাবি, মোট আটটি সিসিটিভি ক্যামেরা, ক্যামেরার সঙ্গে ব্যবহৃত তার, জেনারেটরের ব্যাটারি- সবকিছুই চুরি গিয়েছে গদ্দাফি স্টেডিয়াম থেকে। চোরদের বিরুদ্ধে স্থানীয় গুলবার্গ থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

চুরির অভিযোগ প্রকাশ্যে আসার পরে জানা গিয়েছে, প্রায় ৫০ কোটি টাকা দিয়ে নতুন করে গদ্দাফি স্টেডিয়ামে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। এর মধ্যে অর্ধেক টাকা দিয়েছে স্থানীয় পঞ্জাব সরকার। তাদের দাবি ছিল, বাকি টাকা মেটাতে হবে পাকিস্তান সুপার লিগের আয়োজক পাক বোর্ডকেই। কিন্তু সেই দাবি মানতে নারাজ বোর্ড। এহেন পরিস্থিতিতেই চোর ধরতে ব্যবহৃত সিসিটিভিই উধাও হয়ে গেল।

আরও পড়ুন: Jasprit Bumrah Injury: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া ও মুম্বই ইন্ডিয়ান্স, বিশ্বকাপের আগে মাঠেই নামতে পারবেন না বুমরা

আরও পড়ুন: FIFA The Best Football Awards 2022: মনোনীত মেসি-এমবাপে-বেঞ্জেমা,কবে-কোথায়-কখন দেখবেন মেগা অ্যাওয়ার্ড? জেনে নিন

জানা গিয়েছে, চুরি যাওয়া মোট সামগ্রীর মূল্য পাক মুদ্রায় প্রায় ১০ লক্ষ টাকা। এখন প্রবল বিদ্যুৎ সংকটে ভুগছে পাকিস্তান। তাই চুরি করা জেনারেটর চড়া দামে বিক্রি হতে পারে বলেই অনুমান। তবে স্টেডিয়ামের বাইরের সিসিটিভি থেকে চোরদের পালাতে দেখা গিয়েছে। যদিও তাতে অপরাধীদের শনাক্ত করা যায়নি। এহেন পরিস্থিতিতে গদ্দাফি স্টেডিয়াম থেকে পিএসএল-এর ম্যাচ সরিয়ে দেওয়া হতে পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.